Shubman Gill | World Cup 2023: শুভমন কি ছিটকেই গেলেন? বিরাট আপডেট দিলেন দ্রাবিড়

Rahul Dravid Gives Major Fitness Update On Shubman Gill: বুক ভাঙা খবর চলে এসেছে শুক্রবার সকালেই। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারত নাকি পাচ্ছে না দলের ব্য়াটিং সেনসেশন শুভমন গিলকে। এবার রাহুল দ্রাবিড় দিলেন বিরাট আপডেট।

Updated By: Oct 6, 2023, 08:52 PM IST
Shubman Gill | World Cup 2023: শুভমন কি ছিটকেই গেলেন? বিরাট আপডেট দিলেন দ্রাবিড়
দ্রাবিড় দিলেন শুভমনের আপডেট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এশিয়া কাপ (Asia Cup 2023) শুরুর আগেই জানতে পারা গিয়েছিল যে, চোট-আঘাতের কারণে ভারতীয় দল প্রথম দুই ম্য়াচে (পাকিস্তান ও নেপাল) কেএল রাহুলের (KL Rahul) সার্ভিস পাবে না! এবার বিশ্বকাপ (Cricket World Cup 2023) অভিযান শুরুর দু'দিন আগে চলে এল বুক ভাঙা খবর। আগামী রবিবার, ৮ অক্টোবর চেন্নাইয়ে ভারতের বিশ্বকাপের পর্দা উঠছে। প্রতিপক্ষ হেভিওয়েট অস্ট্রেলিয়া। (IND vs AUS, World Cup 2023)। জানা যাচ্ছে সেই ম্যাচে নাকি নেই শুভমন গিল (Shubman Gill)। ডেঙ্গিতে বেজায় কাবু দলের নক্ষত্র ওপেনার ও আগামীর মহাতারকা শুভমন। ফলে তাঁর পক্ষে নাকি ক্য়াঙারুদের বিরুদ্ধে মাঠে নামা সম্ভব হবে না। শুক্র সকালেই এই খবর চলে এসেছিল। এবার গিলের ফিটনেস নিয়ে বিরাট আপডেট দিলেন ভারতীয় দলের হেডস্যর রাহুল দ্রাবিড় (Rahul Dravid)।

আরও পড়ুন: Rachin Ravindra: ভারতের দুই মহারথী জুড়ে তাঁর নামে! চর্চায় বিশ্বকাপ অভিষেকে শতরানকারী

দ্রাবিড় বলেন, 'আমাদের মেডিক্য়াল টিম ওকে নিয়মিত পর্যবেক্ষণ করছে। আমাদের হাতে এখনও ৩৬ ঘণ্টা সময় আছে। দেখি তারপর নাহয় সিদ্ধান্ত নেওয়া যাবে। মেডিক্যাল টিম কিন্তু এখনও ওকে বাদ দেয়নি। আমরাও নিয়মিত ওর দেখভাল করছি। দেখতে হবে ম্য়াচের দিন ওর শরীর কেমন থাকে।'গিলের পরিবর্তে রোহিতের সঙ্গে ওপেন করতে পারেন ঈশান কিশান বা কেএল রাহুল। শুভমনকে না পাওয়া নিঃসন্দেহে ভারতের জন্য বড় সেটব্য়াক। চলতি বছর দেশের জার্সিতে পঞ্চাশ ওভারের ক্রিকেটে শুভমন করে ফেলেছেন ১২৩০ রান। তাঁর গড় ৭২.৩৫। পঞ্জাবের তরুণ ব্য়াটারের স্ট্রাইক রেট ১০৫.০৩। শেষ চারটি আন্তর্জাতিক একদিনের ম্যাচে জোড়া সেঞ্চুরি ও জোড়া হাফ-সেঞ্চুরি রয়েছে তাঁর। 

১২ বছর পর ফের ভারতে বিশ্বকাপ। এবার ওয়ার্ম-আপ ম্যাচ নিয়ে মোট ১২টি শহরের ডজন ভেন্যু বেছে নেওয়া হয়েছে বিশ্বকাপ আয়োজন করার জন্য। ৫ অক্টোবর থেকে ১৯ নভেম্বর পর্যন্ত ৪৮ ম্যাচের বিশ্বযুদ্ধের আসর চলবে- আহমেদাবাদ , বেঙ্গালুরু , চেন্নাই , ধরমশালা, দিল্লি, হায়দরাবাদ, কলকাতা, লখনউ, মুম্বই ও পুণেতে। তিরুঅনন্তপুরম ও গুয়াহাটিতে ছিল গা ঘামানোর ম্যাচগুলি। সাল ২০১৩। এমএস ধোনির নেতৃত্বে চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছিল টিম ইন্ডিয়া । তারপর প্রায় ১০ বছর হতে চলল। একবারও আইসিসি-র কোন ট্রফি স্পর্শ করতে পারেনি বিরাট কোহলি বা রোহিত শর্মার ভারত। টিম ইন্ডিয়ার সামনে এবার সুবর্ণ সুযোগ রয়েছে কাপ স্পর্শ করার। কারণ এই মুহূর্তে ভারত ক্রিকেটের তিন ফরম্যাটেই বিশ্বের এক নম্বর দল। এই তকমা নিঃসন্দেহে ভারতকে বাড়তি আত্মবিশ্বাস দেবে কাপযুদ্ধে।

আরও পড়ুন: Indian Hockey Team | Asian Games 2023: হকিতে ভারতের 'সোনালি' দিন, এশিয়া সেরা হতেই চলে এল অলিম্পিক্স টিকিট

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.