Anustup Majumdar, Ranji Trophy 2022-23: 'ক্রাইসিস ম্যান' অনুষ্টুপের লড়াইয়ের পরেও বাংলার ব্যাটিং ভরাডুবি

বাংলার দুর্দশা আরও বাড়ত, যদি না ব্যাট হাতে রুখে দাঁড়াতেন অনুষ্টুপ। আটত্রিশের 'ক্রাইসিস ম্যান' বাংলার কিছুটা হলেও মুখরক্ষা করলেন। 

Updated By: Jan 11, 2023, 07:53 PM IST
Anustup Majumdar, Ranji Trophy 2022-23: 'ক্রাইসিস ম্যান' অনুষ্টুপের লড়াইয়ের পরেও বাংলার ব্যাটিং ভরাডুবি
বাংলার কিছুটা মানরক্ষা করলেন অনুষ্টুপ মজুমদার। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সবুজ বাইশ গজে বিপক্ষের ব্যাটিংকে উড়িয়ে দেওয়ার ছকে নেমেছিল বাংলা (Bengal)। কিন্তু নিজেদের ব্যাটিং ব্যর্থতার জন্য মনোজ তিওয়ারির (Manoj Tiwary) দলের ছক ও হিসাব বদলে গেল। আকাশ দীপ (Akash Deep) ও মুকেশ কুমারের (Mukesh Kumar) দাপটে প্রথম দিনের শেষে ২২২ রানে ৭ উইকেট হারিয়ে বেশ চাপে ছিল ভদোদরা (Baroda)। সেই দল দ্বিতীয় দিনের শেষে ২৬৯ রান তুলে দেয়। সেই স্কোর দেখে মনে হয়েছিল বাংলা হয়তো সুবিধাজনক জায়গায় থাকবে। কিন্তু দ্বিতীয় দিনই উলটপুরাণ। তবুও লড়াকু ইনিংস খেলে দলের কিছুটা মানরক্ষা করলেন অনুষ্টুপ মজুমদার (Anustup Majumdar)। 

ভদোদরার বোলিংয়ের সামনে তাসের দেশের মতো ভেঙে পড়ল বাংলার ব্যাটিং। দ্বিতীয় দিনের শেষে বাংলার স্কোর ৯ উইকেটে ১৮৯ রান। ক্রিজে রয়েছেন মুকেশ কুমার (৪ ব্যাটিং) ও ঈশান পোড়েল (৬ ব্যাটিং)। প্রথম ইনিংসে পিছিয়ে পড়া কার্যত নিশ্চিত। যদি না শেষ উইকেটে অলৌকিক কিছু করে বসেন বাংলার দুই টেল এন্ডার। এখনও পর্যন্ত যে সম্ভাবনা দেখছেন না কেউ। সব মিলিয়ে তিন পয়েন্ট তো দূর অস্ত, ম্যাচ বাঁচানোর অঙ্ক ঘোরাফেরা করছে বাংলা শিবিরে।

আরও পড়ুন: Hugo Lloris vs Emiliano Martinez: কেন 'গোল্ডেন গ্লাভস' জয়ী এমিলিয়ানোর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন হুগো লরিস?

আরও পড়ুন: Hockey World Cup schedule 2023: কবে মাঠে নামছে হরমনপ্রীতের টিম ইন্ডিয়া? দেখে নিন পুরো সূচি

বাংলার দুর্দশা আরও বাড়ত, যদি না ব্যাট হাতে রুখে দাঁড়াতেন অনুষ্টুপ। আটত্রিশের 'ক্রাইসিস ম্যান' বাংলার কিছুটা হলেও মুখরক্ষা করলেন। ১৭১ বলে ৯০ রান করেন অনুষ্টুপ। তাঁর ইনিংস সাজানো ছিল ১১টি বাউন্ডারিতে। বাকিদের ব্যাটিং নিয়ে বিশেষ কিছুই লেখার নেই। ভদোদরার বোলারদের মধ্যে শাহেজাদখান পাঠান ৪৬ রানে ৪ ও সোপারিয়া ৪৩ রানে ৩ উইকেট নিয়েছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.