Ravi Shastri: এই ক্রিকেটারকে ছেড়ে দেওয়ায় হতবাক শাস্ত্রী! SRH নিয়ে তুললেন প্রশ্ন

রশিদ খানকে (Rashid Khan) ছেড়ে দিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad)! এই সিদ্ধান্তে অবাক রবি শাস্ত্রী (Ravi Shastri)!

Updated By: Mar 29, 2022, 08:27 PM IST
Ravi Shastri: এই ক্রিকেটারকে ছেড়ে দেওয়ায় হতবাক শাস্ত্রী! SRH নিয়ে তুললেন প্রশ্ন
হতবাক শাস্ত্রী!

নিজস্ব প্রতিবেদন: আইপিএল (IPL 2022) শুরুর আগে সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) কেন উইলিয়ামসন (১৪ কোটি টাকা), আবদুল সামাদ (৪ কোটি টাকা) ও উমরান মালিককে (৪ কোটি টাকা) ধরে রেখেছিল। কিন্তু নিজামের শহরের ফ্র্যাঞ্চাইজি ছেড়ে দেয় বিশ্ববন্দিত আফগান অলরাউন্ডার রশিদ খানকে (Rashid Khan)। রশিদকে ছেড়ে দেওয়ায় রীতিমতো হতবার হয়েছেন রবি শাস্ত্রী (Ravi Shastri)! তিনি প্রশ্ন তুললেন এসআরএইচ (SRH) দল নিয়ে।

২০১৭-২০২১ পর্যন্ত রশিদ ছিলেন হায়দরাবাদ সংসারে। ৭৭ ম্যাচে নিয়েছেন ৯৪টি উইকেট। ভারতীয় দলের প্রাক্তন হেড কোচ শাস্ত্রী এক ক্রিকেট শো-তে বলেন, "আমি সানরাইজার্স হায়দরাবাদে রশিদ খানকে না দেখে চমকেছি। আমি শুধু ভাবছি ওরা রশিদকে কীভাবে ছেড়ে দিল! কীভাবে ওকে যেতে দিল! আমি ওকে যেভাবে হোক ওকে রেখে দিতাম। বলতাম থেকে যাও। এখান থেকে যেও না। আমরা নম্বর নিয়ে ভেবে নেব। তোমাকে যেতে দেওয়া যাবে না।" ২৩ বছরের স্পিনারকে আইপিএলের অভিষেককারী দল গুজরাত টাইটান্স (Gujarat Titans) সহ-অধিনায়ক করে দলে নিয়ে এসেছে। ড্রাফটে তাঁকে ১৫ কোটি টাকায় দলে নিয়েছে আহমেদাবাদের ফ্র্যাঞ্চাইজি। 

আরও পড়ুন: IPL 2022: Kolkata Knight Riders-কে নিয়ে বড় মন্তব্য করলেন Sunil Gavaskar! কী বললেন?

আরও পড়ুনIPL 2022: Kumar Sangakkara-র থেকে উইকেটকিপিংয়ের পাঠ নিচ্ছেন Sanju Samson-WATCH

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.