Rishabh Pant: টেস্ট ক্রিকেটে পন্থের ভবিষ্যৎ নিয়ে বড় মন্তব্য করলেন Virender Sehwag, কী বললেন?

এখনও পর্যন্ত ৩০টি টেস্টে ১৯২০ রান করে ফেলেছেন ঋষভ পন্থ (Rishabh Pant)। গড় ৪০.৮৫। সঙ্গে রয়েছে ৪টি শতরান ও ৯টি অর্ধ শতরান। এরমধ্যে তিনটি শতরান আবার বিদেশের মাটিতে করেছেন ২৪ বছরের এই তরুণ।

Updated By: May 27, 2022, 05:34 PM IST
Rishabh Pant: টেস্ট ক্রিকেটে পন্থের ভবিষ্যৎ নিয়ে বড় মন্তব্য করলেন Virender Sehwag, কী বললেন?
ঋষভ পন্থকে এমন মেজাজে দেখাতে চান বীরু। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ঋষভ পন্থ (Rishabh Pant) ১০০টি টেস্ট খেলতে পারলে ইতিহাসের পাতায় নাম লিখিয়ে ফেলবেন। এমন মন্তব্য করলেন বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag)। বীরুর দাবি, টিম ইন্ডিয়ার (Team India) তরুণ উইকেটকিপার-ব্যাটারের মধ্যে ১০০টির বেশি টেস্ট খেলার দক্ষতা রয়েছে। তবে সেটা করার জন্য তাঁকে ফিটনেসের উপর জোর দেওয়ার সঙ্গে উইকেট ছুড়ে দেওয়ার প্রবণতা কমাতে হবে।

একটি অনুষ্ঠানে এসে ‘নজফগড়ের নবাব’ বলেন, “আমার সহজ মত হল টেস্ট হল এই খেলার শেষ কথা। ঋষভ যদি মাথা ঠাণ্ডা রেখে ১০০টির বেশি টেস্ট খেলতে পারে, তাহলে ও অনায়াসে ইতিহাসের পাতায় নাম লিখিয়ে নিতে পারবে। মাত্র ১১জন ভারতীয় ক্রিকেটার ১০০টির বেশি টেস্ট খেলেছে। এবং তাঁদের নাম সবাই জানে। সবাই তাঁদের সম্মান করে।“

 

এখনও পর্যন্ত ৩০টি টেস্টে ১৯২০ রান করে ফেলেছেন পন্থ। গড় ৪০.৮৫। সঙ্গে রয়েছে ৪টি শতরান ও ৯টি অর্ধ শতরান। এরমধ্যে তিনটি শতরান আবার বিদেশের মাটিতে করেছেন ২৪ বছরের এই তরুণ।

আরও পড়ুন: Dinesh Karthik, IPL Qualifier 2: Rajasthan-এর বিরুদ্ধে নামার আগে বড় বিপদ থেকে বাঁচলেন RCB তারকা!

আরও পড়ুন: IPL Qualifier 2, RR vs RCB: Virat Kohli-র RCB-র বিরুদ্ধে নামার আগে বিশেষ গানে গা গরম করছে Rajasthan Royals

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

 

.