Yashasvi Jaiswal: সাজঘরের কিছু কথা ভিতরেই রাখলেন যশস্বী! তবে চেনালেন মহাতারকার আসল চেহারা

Yashasvi Jaiswal On Indian Dressing Room Scene And Rohit Sharma: যশস্বী জয়সওয়াল কথা বললেন ভারতীয় সাজঘর নিয়ে। পাশাপাশি জানিয়ে দিলেন তাঁর দলের অধিনায়কের প্রকৃত রূপ।  

Updated By: Mar 14, 2024, 11:46 PM IST
Yashasvi Jaiswal: সাজঘরের কিছু কথা ভিতরেই রাখলেন যশস্বী! তবে চেনালেন মহাতারকার আসল চেহারা
যশস্বীর স্বীকারোক্তি

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সদ্য়সমাপ্ত ভারত-ইংল্য়ান্ড সিরিজে বারবার খবরে এসেছেন যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal)। ভারতের ৪-১ দাপুটে জয়ের অন্য়তম কারিগর ছিলেন তরুণ ব্য়াটার। ২২ বছরের ক্রিকেটার পাঁচ ম্য়াচে ৮৯-এর গড়ে করেছেন ৭১২ রান। করেছেন জোড়া ডাবল সেঞ্চুরি। করেছেন তিনটি হাফ-সেঞ্চুরি। একাধিক রেকর্ড ভেঙেছেন তিনি। যশস্বীর ওপেনিং পার্টনার রোহিত শর্মা (Rohit Sharma) প্রকৃত নেতার মতোই তাঁর পাশে থেকেছেন। এমনকী পথপ্রদর্শক হয়ে কখনও বলেও দিয়েছেন যে, কোন বলে কী শট নিতে হবে। এহেন রোহিতেই মজে আছেন যশস্বী। সাফ বলে দিলেন রোহিতের মতো নেতা পাওয়া পরম সৌভাগ্য়ের।

আরও পড়ুন: Mamata Banerjee Health Update: আহত মমতার খবরে উদ্বিগ্ন সৌরভ, শহরের বাইরে থেকে খোঁজ নিলেন ফোন করে

এক সর্বভারতীয় সংবাদমাধ্য়মে দেওয়া সাক্ষাৎকারে রোহিতের প্রশংসায় যশস্বী বলেন, 'দেখুন রোহিত শর্মার মতো একজনকে সাজঘরে পাওয়া দারুণ ব্য়াপার। ওঁর অধীনে খেলতে পারে সৌভাগ্য়ের। সাজঘরে এমন অনেক ঘটনা আছে, যা আমি এই মুহূর্তে বলতে পারব না ঠিকই। সেগুলো আমার মধ্য়েই থাক। রোহিত যেভাবে খেলোয়াড়দের সমর্থন করেছেন তাঁর ক্রিকেটীয় যাত্রায়, বা যেভাবে কথা বলেন, যেভাবে ব্য়াট করেন, সবই দুর্দান্ত। যাই হয়ে যাক না কেন, তিনি পাশেই থাকেন। এরকম একজন নেতাকে পাওয়া অসাধারণ ব্য়াপার। আমি ওঁর থেকে শিখতেই থাকব।' 

ফেব্রুয়ারি মাসের বিচারে যশস্বী আইসিসি মাসের সেরা ক্রিকেটার হয়েছেন। এই প্রসঙ্গে তরুণ ওপেনার বলেন, 'আইসিসি-র পুরস্কার পেয়ে আমি সত্যিই খুশি। আশা করি ভবিষ্য়তে আরও পাব। আমার খেলা শ্রেষ্ঠ পাঁচ ম্য়াচের সিরিজ এটা। আমি সত্য়িই উপভোগ করেছি। যেভাবে খেলেছি, আর যেভাবে ৪-১ সিরিজ জিতলাম আমরা, তা আমার কাছে অসাধারণ অভিজ্ঞতার। সকল সতীর্থের সঙ্গে আমি ভীষণ উপভোগ করেছি।' যশস্বীর এবার ফোকাস আইপিএল। রাজস্থান রয়্য়ালসের হয়ে অসাধারণ পারফর্ম করেই তিনি চাইবেন টি-২০ বিশ্বকাপের টিকিট নিশ্চিত করতে।

আরও পড়ুন: Lahiru Thirimanne Car Accident: ভয়ংকর দুর্ঘটনায় পড়শি দেশের ক্রিকেটার, লরির ধাক্কায় দলা পাকিয়ে গেল গাড়ি!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.