নতুন রেকর্ডের মালিক হলেন ফুটবলের পোস্টার বয় রোনাল্ডো

সেভিয়ার বিরুদ্ধে গোল করে ছুঁয়েছিলেন জিমি  গ্রিভসকে। তবে এককভাবে ইউরোপিয়ান লিগের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা হতে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো সময় নিলেন মাত্র তিন দিন। বুধবার রাতে সেল্টা ভিগোর বিরুদ্ধে ম্যাচের দশ মিনিটে গোল করে নতুন রেকর্ডের মালিক হলেন ফুটবলের পোস্টার বয়। পিছনে ফেলে দিলেন ইংল্যান্ডের প্রাক্তন ফুটবলার গ্রিভসকে। সেল্টা ভিগোর বিরুদ্ধে জোড়া গোল করার পর লিগে সিআর সেভেনের গোলের সংখ্যা দাঁড়াল ৩৬৮। যার মধ্যে ম্যাঞ্চেষ্টার ইউনাইটেডের হয়ে রোনাল্ডো গোল করেছেন ৮৪টা।

Updated By: May 19, 2017, 09:12 AM IST
নতুন রেকর্ডের মালিক হলেন ফুটবলের পোস্টার বয় রোনাল্ডো

ওয়েব ডেস্ক : সেভিয়ার বিরুদ্ধে গোল করে ছুঁয়েছিলেন জিমি  গ্রিভসকে। তবে এককভাবে ইউরোপিয়ান লিগের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা হতে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো সময় নিলেন মাত্র তিন দিন। বুধবার রাতে সেল্টা ভিগোর বিরুদ্ধে ম্যাচের দশ মিনিটে গোল করে নতুন রেকর্ডের মালিক হলেন ফুটবলের পোস্টার বয়। পিছনে ফেলে দিলেন ইংল্যান্ডের প্রাক্তন ফুটবলার গ্রিভসকে। সেল্টা ভিগোর বিরুদ্ধে জোড়া গোল করার পর লিগে সিআর সেভেনের গোলের সংখ্যা দাঁড়াল ৩৬৮। যার মধ্যে ম্যাঞ্চেষ্টার ইউনাইটেডের হয়ে রোনাল্ডো গোল করেছেন ৮৪টা।

আরও পড়ুন আইসিসি-র টেস্ট ক্রমতালিকায় শীর্ষ স্থান ধরে রাখল ভারত

বাকি সব গোল রিয়ালের জার্সিতে। বর্তমান ফুটবলে  বিভিন্ন ক্ষেত্রে রোনাল্ডোর সঙ্গে বারবার লড়াই হয়েছে মেসির। ইউরোপিয়ান ফুটবলে সর্বোচ্চ গোলদাতা হবার ক্ষেত্রেও লড়াই সিআর সেভেন ও এলএম টেনের মধ্যে। ৩৬৮ গোল করে সরাবর ওপরে রোনাল্ডো। সেই জায়গায় ৩৪৬ গোল রয়েছে ফুটবলের যুবরাজের।

আরও পড়ুন  পাঁচ বছর পর স্প্যানিশ লা লিগা জিততে রিয়াল মাদ্রিদের দরকার আর মাত্র এক পয়েন্ট

.