WATCH | Sachin Tendulkar: ইকনমি ক্লাসে আচমকাই 'ঈশ্বর'দর্শন! আবেগে ভেসে যাত্রীরা ঠিক এটাই করলেন...

Sachin Chants Buzzing In Entire Flight As Tendulkar Travels Economy: বিমানে উঠে আচমকাই যাত্রীরা দেখতে পেলেন সচিন তেন্ডুলকরকে। এরপর যা হওয়ার ঠিক তাই ঘটল।

Updated By: Feb 21, 2024, 02:27 PM IST
 WATCH | Sachin Tendulkar: ইকনমি ক্লাসে আচমকাই 'ঈশ্বর'দর্শন! আবেগে ভেসে যাত্রীরা ঠিক এটাই করলেন...
সচিন...সচিন...শব্দব্রহ্মে কেঁপে গেল বিমান

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তাঁর বয়স ৫০ বছর। এগারো বছর আগে আন্তর্জাতিক ক্রিকেটকে বলেছেন আলবিদা। আজ পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেটে তাঁর চেয়ে বেশি কেউ রান করতে পারেননি, এমনকী মোট সেঞ্চুরির সংখ্য়াতেও সবার আগে তিনি। বলে দেওয়ার দরকার নেই যে, কার কথা হচ্ছে। তিনি 'ওয়ান অ্যান্ড অনলি' সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। আজও অসমুদ্র হিমাচল সচিন বলতে অজ্ঞান। দেশের প্রতিটি স্টেডিয়ামে, তাঁর নামে যে জয়ধ্বনি উঠত, সেই আওয়াজ আজও কিন্তু ফিকে হয়ে যায়নি। ক্রিকেট ঈশ্বর'কে দেখলেই তাঁর অনুরাগীদের কণ্ঠ থেকে সেই একটাই আওয়াজ বেরিয়ে আসে, 'সচিন...সচিন...সচিন...'! আর এবার ঠিক সেটাই ঘটল বিমানে। ইকনমি ক্লাসে চেপে যাত্রা করছিলেন বিশ্বকাপ জয়ী কিংবদন্তি। আর তাঁকে দেখতে পেয়েই যাত্রীরা আবেগে ভেসে গেলেন। 'সচিন...সচিন...সচিন...'শব্দব্রহ্মে কেঁপে গেল বিমান। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

আরও পড়ুন: IPL 2024: মার্চেই শুরু আইপিএল! বেজে গেল ভুভুজেলা... এক ক্লিকেই জানুন এ টু জেড

 

১৯৮৯ সালের ১৫ নভেম্বর থেকে ২০১৩ সালের ১৪ নভেম্বর, দীর্ঘ ২৪ বছর ধরে ক্রিকেট দুনিয়াকে শাসন করেছেন সচিন। ওয়াসিম আক্রম, ওয়াকার ইউনিস, কার্টলে অ্যাম্বরোস, কোর্টনি ওয়ালস, গ্লেন ম্যাকগ্রা, শোয়েব আখতার, ব্রেট লি, শেন ওয়ার্ন ও মুথাইয়া মুরলীথরনের মতো কিংবদন্তি বোলারদের ঘুম উড়িয়েছেন অবলীলায়। খোদ ডন ব্র্যাডম্যান সচিনের খেলা দেখে বলেছিলেন, নিজের ছায়াই তিনি দেখতে পান লিটল মাস্টারে। ২৪ বছরের বর্ণময় কেরিয়ারে ৬৬৪ টি ম্যাচ খেলেছেন সচিন। এখনও পর্যন্ত বিশ্বের আর কোনও ক্রিকেটার এত সংখ্যক আন্তর্জাতিক ম্যাচ খেলতে পারেননি। যদি টেস্ট দেখা হয়, তাহলে ২০০ টি টেস্ট খেলেছেন সচিন। সেইসঙ্গে দেশের হয়ে ৪৬৩ টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ এবং একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন মাস্টারব্লাস্টার। ৬৬৪ ম্যাচে (৭৮২) সচিন মোট ৩৪ হাজার ৩৫৭ রান করেছেন। তাঁর গড় ৪৮.৫২। বল ফেস করেছেন ৫০ হাজারের বেশি। মোট ১০০ টি শতরান করেছেন। তাঁর হাফ-সেঞ্চুরির সংখ্যা ২৬৪।

আরও পড়ুন: Lionel Messi: অষ্টম Ballon d'Or পেয়েও দিয়ে দিলেন, পুরো গল্পটা জানলে চমকে যাবেন!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.