সচিন আউটের হতাশা ঢেকে অভিষেক টেস্টে রোহিত শর্মার শতরান, সকালের ঝঞ্চা ঝেড়ে চালকের আসনে ভারত, দ্বিতীয দিনের শেষে ভারত এগিয়ে ১২০ রানে

অনেক প্রত্যাশা, উত্কন্ঠা এক মিনিটেই গ্যাস বেলুনের মতো উবে গেল ভারতবাসীর মন থেকে। সচিনের প্রতি মুহূর্তের ব্রেকিং ফিকে হয়ে গেল যখন তাঁর অভিমুখ প্যাভিলিয়নের দিকে। এখনও আর একটা ইনিংস ও একটি গোটা ম্যাচ আছে। এই ধাক্কা কেটে উঠবেন ক্রিকেটপ্রেমীরা। আবার মেতে উঠবে মহানগর। যে দেশের ধর্ম ক্রিকেট, ঈশ্বর সচিন আর একশো কোটির বেশি ভক্ত এত সহজে সচিন উত্সব শেষ হয়!

Updated: Nov 6, 2013, 10:05 AM IST

ওয়েস্ট ইন্ডিজ-২৩৪। ভারত-৩৫৪/৬
দুধের স্বাদ যেন ঘোলে হলেও মিটল। ভারতের ১৪ তম ও বিশ্বের ৯৮ তম ক্রিকেটার হিসাবে অভিষেক টেস্টে শতরান করলেন রোহিত শর্মা। দ্বিতীয় দিনের শেষে প্রথম ইনিংসে ভারতের লিড দাঁড়াল ১২০ রান, হাতে এখনও চার উইকেট। ৯২ রানে অপরাজিত রবীচন্দ্রন অশ্বিনও শতরানের গন্ধ পাচ্ছেন। এখন একটাই আশঙ্কা সচিন আবার দ্বিতীয় ইনিংসে ব্যাট করার সুযোগ পাবেন তো!
অনেক প্রত্যাশা, উত্কন্ঠা এক মিনিটেই গ্যাস বেলুনের মতো উবে গেল ভারতবাসীর মন থেকে। সচিনের প্রতি মুহূর্তের ব্রেকিং ফিকে হয়ে গেল যখন তাঁর অভিমুখ প্যাভিলিয়নের দিকে। ব্যক্তিগত ১০ রানের মাথায় সিলিংফোর্ডের বলে এলবিডব্লিউ হয়ে প্যাভিলিয়নে ফিরে গেলেন সচিন। তবে আউট নিয়ে বিতর্ক দানা বাঁধল। এখনও আর একটা ইনিংস ও একটি গোটা ম্যাচ আছে। এই ধাক্কা কেটে উঠবেন ক্রিকেটপ্রেমীরা। আবার মেতে উঠবে মহানগর। যে দেশের ধর্ম ক্রিকেট, ঈশ্বর সচিন আর একশো কোটির বেশি ভক্ত এত সহজে সচিন উত্সব শেষ হয়!
সরাসরি ইডেন থেকে ২৪ঘণ্টার পেজে লাইভ দেখুন