মুম্বই ক্রিকেটে সচিন পুত্রের ইনিংস শুরু

ক্রিকেটের একটা অধ্যায় থেকে বাবার ইনিংস শেষ হয়েছে, এবার পালা শুরু ছেলের। সচিন তেন্ডুলকরের ছেলে অর্জুন তেন্ডুলকর দেশের প্রতিযোগিতামূলক ক্রিকেটে পা দিয়ে দিলেন। মুম্বইয়ের অনুর্ধ্ব ১৪ দলে অর্জুনকে সুযোগ দেওয়া হল। ভারতীয় দলের নেটে বাবার সঙ্গে অনুশীলন করলেও এদিন অর্জুন সীমাবদ্ধ ছিলেন স্কুল ক্রিকেটেই। এবারই প্রথম সচিন পুত্রকে দেখা যাবে দেশের কোনও ক্রিকেট প্রতিযোগিতায়। পশ্চিমাঞ্চলের এক লিগে আমেদাবাদে গিয়ে খেলবেন অর্জুন। মূলত অলরাউন্ডার হিসাবেই দলে রাখা হয়েছে সচিন পুত্রকে।

Updated By: Jan 10, 2013, 05:37 PM IST

ক্রিকেটের একটা অধ্যায় থেকে বাবার ইনিংস শেষ হয়েছে, এবার পালা শুরু ছেলের। সচিন তেন্ডুলকরের ছেলে অর্জুন তেন্ডুলকর দেশের প্রতিযোগিতামূলক ক্রিকেটে পা দিয়ে দিলেন। মুম্বইয়ের অনুর্ধ্ব ১৪ দলে অর্জুনকে সুযোগ দেওয়া হল।
ভারতীয় দলের নেটে বাবার সঙ্গে অনুশীলন করলেও এদিন অর্জুন সীমাবদ্ধ ছিলেন স্কুল ক্রিকেটেই। এবারই প্রথম সচিন পুত্রকে দেখা যাবে দেশের কোনও ক্রিকেট প্রতিযোগিতায়। পশ্চিমাঞ্চলের এক লিগে আমেদাবাদে গিয়ে খেলবে অর্জুন। মূলত অলরাউন্ডার হিসাবেই দলে রাখা হয়েছে সচিন পুত্রকে।
অনুর্ধ্ব চোদ্দ দলের জন্য ট্রায়ালে মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের হয়ে শতরান করে অর্জুন। পাশাপাশি বাঁহাতি পেসার হিসাবেও নজর কাড়ে। তারপরই মুম্বই অনুর্ধ্ব চোদ্দ দলের জন্য অলরাউন্ডার হিসাবে তাকে বেছে নেওয়া হয়।

.