ধর্ষকদের এনকাউন্টার! টুইট করে হায়দরাবাদ পুলিসকে কুর্ণিশ সাইনা নেহওয়ালের

বলিউডের অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে ক্রীড়া জগতের তারকা, অনেকেই এই ঘটনার পর প্রতিক্রিয়া জাহির করেছেন।

Updated By: Dec 6, 2019, 04:44 PM IST
ধর্ষকদের এনকাউন্টার! টুইট করে হায়দরাবাদ পুলিসকে কুর্ণিশ সাইনা নেহওয়ালের

নিজস্ব প্রতিবেদন : হায়দরাবাদে পশু চিকিত্সক ধর্ষণ-কাণ্ড নাটকীয় মোড়  নিয়েছে শুক্রবার সকালে। ধর্ষণের দায়ে অভিযুক্ত চারজনকেই এনকাউন্টারে খতম করেছে পুলিস। শুক্রবার সকাল থেকেই এমন ঘটনা নিয়ে দেশজুড়ে আলোচনা চলছে। কেউ বলছেন, পুলিস কোনও ভুল করেনি। কারও আবার মত, এভাবে পুলিস আইন নিজের হাতে নিয়ে ঠিক কাজ করেনি। ২৬ বছরের চিকিৎসক তরুণীকে গণধর্ষণ করে খুন করেছিল দুর্বৃত্তরা। তার পর প্রমাণ লোপাটের জন্য দেহ পুড়িয়ে দেওয়ার চেষ্টা করেছিল অভিযুক্তরা। তার পর থেকেই গোটা দেশ ধর্ষকদরে চূড়ান্ত শাস্তির দাবি করেছিল। শেষমেশ ধর্ষকদের এমন পরিণতিতে অনেকেই স্বস্তি প্রকাশ করেছেন।

আরও পড়ুন-  চোট নিয়ে ভাবেন না, দলের সাফল্যই অগ্রাধিকার পায় ঋদ্ধির কাছে

বলিউডের অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে ক্রীড়া জগতের তারকা, অনেকেই এই ঘটনার পর প্রতিক্রিয়া জাহির করেছেন। তবে অভিযুক্তদের এমন পরিণতি নিয়ে দ্বিধাবিভক্ত সমাজ। তবে ভারতীয় ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়াল এদিন হায়দরাবাদ পুলিসকে সমর্থন জানিয়েছেন। টুইট করে তিনি হায়দরাবাদ পুলিসকে কুর্ণিশ জানিয়েছেন। সাইনা লিখেছেন, হায়দরাবাদ পুলিস দারুন কাজ করেছে। আমরা আপনাদের স্যালুট জানাই। 

আরও পড়ুন-  এনকাউন্টার নয় গুলি বিনিময়েই মৃত্যু, সাংবাদিক বৈঠক করে জানাল তেলেঙ্গানা পুলিস

সাইনার উল্টো পথে হাঁটলেন আরেক ব্যাডমিন্টন তারকা জ্বালা গাট্টা। তিনি বললেন, এই ঘটনা কি আদৌ ধর্ষকদের উদ্দেশে কড়া বার্তা দেবে? নাকি সামাজিক অবস্থান বিচার না করে আগামী দিনে সব ধর্ষকের এভাবেই শাস্তি হবে? জ্বালা গাট্টা গোটা ঘটনায় হায়দরাবাদ পুলিসের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন। অন্যদিকে, ভারতীয় দলের প্রাক্তন তারকা হরভজন সিং আবার হায়দরাবাদ পুলিসকে সমর্থন জানিয়েছেন। অলিম্পিকে পদকজয়ী শুটার রাজ্যবর্ধন সিং রাঠৌরও হায়দরাবাদ পুলিসকে অভিনন্দন জানিয়েছেন। 

.