চোট নিয়ে ভাবেন না, দলের সাফল্যই অগ্রাধিকার পায় ঋদ্ধির কাছে

ছুটি কাটাতে নিজের শহর শিলিগুড়ি গেছেন টেস্ট দলের উইকেটরক্ষক। ছুটির ফাঁকে ঘুরতে যান শিলিগুড়ি বই মেলায়।

Updated By: Dec 6, 2019, 11:45 AM IST
চোট  নিয়ে ভাবেন না, দলের সাফল্যই অগ্রাধিকার পায় ঋদ্ধির কাছে

নিজস্ব প্রতিবেদন:  অস্ত্রোপচারের আঠেরো মাস পর জাতীয় দলে ফিরে বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছেন ভারতীয় দলের টেস্ট উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha)। দক্ষিণ আফ্রিকা থেকে বাংলাদেশ পরপর পাঁচটি টেস্টে উইকেটের পিছনে ঋদ্ধি ছিলেন উড়ন্ত বাজপাখি। বাংলাদেশের বিরুদ্ধে কলকাতা টেস্টে অবিশ্বাস্য সব ক্যাচ নিতে গিয়ে আবার আঙুলে চোট পান ঋদ্ধিমান। সম্প্রতি মুম্বইতে তার আঙুলে অস্ত্রোপচার হয়েছে । ন্যাশানাল ক্রিকেট একাডেমিতে (NCA) রিহ্যাবে যাওয়ার আগে কিছুদিন বিশ্রাম । ছুটি কাটাতে নিজের শহর শিলিগুড়ি গেছেন টেস্ট দলের উইকেটরক্ষক। ছুটির ফাঁকে ঘুরতে যান শিলিগুড়ি বই মেলায়। সেখানেই জানালনে চোট  নিয়ে ভাবেন না। দলের সাফল্য তার কাছে অগ্রাধিকার পায়।

ঋদ্ধি জানান," আমি বিশ্বাস করি, যে চেষ্টা করবে সেই পারবে। অনেকেই হয়তো আছে চোট বাঁচিয়ে খেলতে পারে। অনেকে খেলেও হয়তো! তারা হয়তো এরকম ভালো ভালো ক্যাচ ধরতে পারে না। আমি হয়তো চেষ্টা করি, সেই কারণেই হয়তো চোট লাগে আমার। মধ্যা কথা যেটা দলের কাজে লাগে সেটাই আমি চাই। "

আরও পড়ুন- IND vs WI: ক্যারিবিয়ানদের বিরুদ্ধে আজ শুরু টি-২০ সিরিজ; কখন, কোথায় দেখবেন Live; জেনে নিন

কামব্যাক সিরিজে তাঁর লক্ষ্য ছিল অতীত ভুলে নিজের স্বাভাবিক খেলা চালিয়ে যাওয়া। সেই কথা মাথায় রেখে অনুশীলনও করে গেছেন। বহুদিন বাদে ঘরে ছেলেকে কাছে পেয়ে শিলিগুড়ির  প্রতিটি মানুষের মধ্যে উদ্দীপনা ছিল চোখে পড়ার মত ।

 

.