SAvsIND: Virat Kohli খেলবেন না, সেটা কি আগে থেকে জানত RCB!

আরসিবি-র টুইটে তোলপাড় সোশ্যাল মিডিয়া। 

Updated By: Jan 3, 2022, 05:31 PM IST
SAvsIND: Virat Kohli খেলবেন না, সেটা কি আগে থেকে জানত RCB!
ম্যাচের আগের দিন নেটে জোরদার অনুশীলন করেছিলেন বিরাট কোহলি। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: পিঠের চোটের জন্য বিরাট কোহলি (Virat Kohli) যে জোহানেসবার্গের ওয়ান্ডারার্সে আয়োজিত দ্বিতীয় টেস্টে খেলবেন না, সেটা অনেক আগেই জানতে পেরেছিল তাঁর আইপিএল-এর ফ্রাঞ্চাইজি? রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore ) একটা টুইটকে কেন্দ্র করে এই মুহূর্তে তোলপাড় সোশ্যাল মিডিয়া এবং ভারতীয় ক্রিকেট। কারণ আরসিবি-র সেই টুইটে কোহলি নয়, বরং এই টেস্টে অধিনায়কত্ব করতে নামা কেএল রাহুলের (KL Rahul) ছবি দেওয়া ছিল। 

ভারতীয় সময় অনুসারে দুপুর একটা নাগাদ জানা যায় যে কোহলি তাঁর পুরনো পিঠের ব্যথার জন্য এই টেস্ট খেলতে পারছেন না। ধারাভাষ্যদের মুখে শোনা যায় এই টেস্টে টস করতে যাবেন কেএল রাহুল। ব্যাপারটা সামনে আসতেই সবাই চমকে উঠেছিল। টসের পর কেএল রাহুল তাঁর অধিনায়কের চোটের কথা জানিয়েছিলেন। কোহলির চোটের আপডেট নিয়ে বিসিসিআই মেল করেছিল দুপুর ১টা ৪৬ মিনিটে। কিন্তু আরসিবি-র টুইট ভেসে উঠেছিল দুপুর ১২টা নাগাদ। 

সেই টুইটে আরসিবি-র তরফ থেকে লেখা হয়েছিল যে, 'যাবতীয় নজর এখন ওয়ান্ডারার্সের দিকে। কারণ সিরিজ ছিনিয়ে নেওয়ার সুযোগ আছে ভারতের সামনে। আজ ম্যাচের দিন।' সেখানে কোহলি নয়, বরং কে এল রাহুলের ছবি ছিল।  

আরও পড়ুন: SAvsIND: পিঠে চোট! সরে দাঁড়ালেন Virat Kohli, নেতৃত্বে KL Rahul

আরও পড়ুন: SAvsIND: Duanne Olivier-র ধাক্কায় প্রশ্নের মুখে Pujara,Rahane-র ভবিষ্যৎ, খোঁচা দিলেন Sunil Gavaskar

 

সবাই জানে আরসিবি কর্নাটকের ফ্রাঞ্চাইজি। কর্নাটকের হয়ে ঘরোয়া ক্রিকেট খেলা কেএল রাহুল একটা সময় এই ফ্রাঞ্চাইজির হয়ে খেলছেন। তাই কি আরসিবি-র তরফ থেকে কেএল রাহুলের ছবি দিয়ে পোস্ট করেছিল? নাকি তাদের আগেভাগে কোহলির সরে দাঁড়ানোর খবরটা পৌঁছে গিয়েছিল? প্রশ্ন তুলছেন নেটিজেনরা। 

যদিও কোহলির না খেলার খবরটা সবার সামনে আসতেই ফের একটি টুইট করেছে আরসিবি। সেখানে দলের প্রাক্তন অধিনায়কের দ্রুত সুস্থতা কামনা করে লেখা হয়েছে, 'পিঠের চোটের জন্য আমাদের ক্যাপ্টেন কোহলি সরে দাঁড়ালেও, ওর দ্রুত সুস্থতা কামনা করি। আশাকরি তৃতীয় টেস্টে 'কিং কোহলি' রাজার মতো ফিরে আসবে।' 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.