SAvsIND: নতুন বছরে নতুন Team India, ছবি পোস্ট করলেন Virat Kohli, Ashwin

নতুন বছরেও একইরকম আগ্রাসী মেজাজে খেলতে মরিয়া টিম ইন্ডিয়া। 

Updated By: Jan 1, 2022, 11:18 AM IST
SAvsIND: নতুন বছরে নতুন Team India, ছবি পোস্ট করলেন Virat Kohli, Ashwin
ভারতীয় দলের বর্ষবরণ। অন্য মুডে কোহলিবাহিনী। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: বক্সিং ডে টেস্ট জয়ের পর নতুন বছরকে (Happy New Year 2022) বিশেষ ভাবে স্বাগত জানাল টিম ইন্ডিয়া (Team India)। ১১৩ রানে দক্ষিণ আফ্রিকাকে উড়িয়ে দেওয়ার পর, নতুন বছরের পার্টিতে মাতল কোহলিবাহিনী। টুইটারে একটি ছবিও পোস্ট করলেন বিরাট কোহলি (Virat Kohli) ও রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin)। 

স্ত্রী অনুষ্কা শর্মা ছাড়াও নতুন বছরের আগমনের সময় সতীর্থদের সঙ্গেও ছবি পোস্ট করেছেন টেস্ট দলের অধিনায়ক। কোহলি টুইটারে লিখেছেন, 'আশাকরি নতুন বছরে সবাই ভাল থাকবেন। সবার জীবন আনন্দে ভরে উঠবে। আমাদের তরফ থেকে সবার জন্য রইল অফুরন্ত ভালবাসা।' 

                 

 অশ্বিন টুইটারে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে যে পুরো দল নতুন বছর উদযাপন করছে। ছবিতে দেখা যাচ্ছে যে হেড কোচ রাহুল দ্রাবিড় বাকিদের                    সঙ্গে মাটিতেই বসে রয়েছেন। অশ্বিন লিখেছেন 'নতুন বছরে নতুন আশা! 2022 সালে আপনাদের সকলের সুখী ও সমৃদ্ধি কামনা করছি।

এই মুহূর্তে জোহানেসবার্গের একটি বিলাসবহুল রিসর্টে রয়েছে টিম ইন্ডিয়া। এই জৈব সুরক্ষা বলয়ের মধ্যেই রয়েছে ভারতীয় দল। সেখানে খুব ছিমছাম ভাবে নতুন বছর পালন করা হল। আগামী ৩ জানুয়ারি থেকে জোহানেসবার্গেই শুরু হবে সিরিজের দ্বিতীয় টেস্ট। সেই জন্য নতুন বছরের প্রথম দিন থেকেই অনুশীলন শুরু করে দেবে কোহলিবাহিনী। ওয়ান্ডারার্ডসে গা ঘামাতে নেমে পড়বেন অজিঙ্কা রাহানে-চেতেশ্বর পূজারারা। 

আরও পড়ুন: Virat Kohli: বিদেশে অফ স্টাম্পের বাইরে খোঁচা দিয়ে আউট হওয়ার ১০-এ ১০ করলেন, দেখে নিন মুহূর্তগুলো

আরও পড়ুন: SAvsIND: চোটের জন্য ছিটকে গেলেন Rohit Sharma, এক দিনের সিরিজে নেতা KL Rahul

এ দিকে আগামী ১৯ জানুয়ারি থেকে শুরু হবে একদিনের সিরিজ। টেস্ট দলের আট সদস্য সীমিত ওভারের দলেও রয়েছেন। তাই কোহলি, ঋষভ পন্থ, জসপ্রীত বুমরার মত কয়েক জন দক্ষিণ আফ্রিকাতেই থেকে যাবেন। বাকি সদস্যরা নেলসন ম্যান্ডেলার দেশে উড়ে যাওয়ার আগে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে আয়োজিত হতে পারে সাত দিনের ক্যাম্প। সুত্র মারফত এমনটাই জানা গিয়েছে। শোনা যাচ্ছে শিখর ধওয়ান, রুতুরাজ গায়কোয়াড়, ইশান কিশন, যুজবেন্দ্র চাহালদের নিয়ে ৫ জানুয়ারি থেকে শিবির শুরু হতে পারে। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.