হেরেও বিয়ের 'হ্যাঁ'তে জিতে হৃদয় পদক জিতলেন স্কট সাইক্লিস্ট

একেবারে গোহারা হেরেও কখন কাউকে পদক জিততে দেখেছেন। সেটাই হল গ্লাসগো কমনওয়েলথ গেমসে। কেরিন সাইকেলিংয়ের ফাইনালে উঠতে না পেরেও অন্য রকম পদক জিতলেন স্কটিশ সাইকেলিস্ট ক্রিস প্রিটচার্ড। কিন্তু ফাইনালে উঠতে বযর্থ হওয়ার পর সাইকেল থেকে নেমে হঠাত্‍ই পোডিয়ামে উঠে পড়েন ক্রিস। সবাই তখন অবাক। পোডিয়াম তো সোনা- রুপো- ব্রোঞ্জ জয়ীদের পদক নেওয়ার জায়গা, ওখানে একজন হেরো প্রতিযোগী কী করছে? কিছুক্ষণ পরেই সবাই চমকে গেল পোড়িয়ামে উঠে ক্রিসের কাণ্ডকারখানা দেখে।

Updated By: Jul 29, 2014, 09:45 AM IST
হেরেও বিয়ের 'হ্যাঁ'তে জিতে হৃদয় পদক জিতলেন স্কট সাইক্লিস্ট

ওয়েব ডেস্ক: একেবারে গোহারা হেরেও কখন কাউকে পদক জিততে দেখেছেন। সেটাই হল গ্লাসগো কমনওয়েলথ গেমসে। কেরিন সাইকেলিংয়ের ফাইনালে উঠতে না পেরেও অন্য রকম পদক জিতলেন স্কটিশ সাইকেলিস্ট ক্রিস প্রিটচার্ড। কিন্তু ফাইনালে উঠতে বযর্থ হওয়ার পর সাইকেল থেকে নেমে হঠাত্‍ই পোডিয়ামে উঠে পড়েন ক্রিস। সবাই তখন অবাক। পোডিয়াম তো সোনা- রুপো- ব্রোঞ্জ জয়ীদের পদক নেওয়ার জায়গা, ওখানে একজন হেরো প্রতিযোগী কী করছে? কিছুক্ষণ পরেই সবাই চমকে গেল পোড়িয়ামে উঠে ক্রিসের কাণ্ডকারখানা দেখে।

পোডিয়াম থেকেই স্টেডিয়ামের দিকে জোরে চেঁচিয়ে তাঁর গার্লফ্রেন্ডকে উদ্দেশ্য করে ক্রিস বললেন, 'আই লাভ ইউ, উড ইউ ম্যারি মি'। সেখান থেকে সোজা ছুট দিলেন দর্শক আসনে বসে থাকা গার্লফ্রেন্ডের দিকে। সবাই তখন চুপ। গোটা স্টেডিয়াম ক্রিসের গার্লফ্রেন্ড আমান্ডা বলের উত্তরের অপেক্ষায়। আমান্ড জোরে চেঁচিয়ে জবাব দিয়ে বলল, 'হ্যাঁ'। ব্যস গোটা স্টেডিয়াম একেবারে উচ্ছ্বাসে ফেটে পড়ল। বোঝাই দায় যে ক্রিস কোনও পদক জিততে পারেননি। পদকজয়ীরাও কখনও এত হাততালি পাননি, যতটা ক্রিস আদায় করে নিলেন। উত্তর শোনার পর দর্শক আসনে গিয়ে হবু স্ত্রীকে চুম্বনও করলেন ক্রিস।

 

খেলাধুলোর মঞ্চ মানেই জেতা-হারা-চোট-রক্ত-মেজাজ হারানো-পদক জয় নয় সেটাই প্রমাণ করলেন ক্রিস। ক্রিসের এই কীর্তি সোশ্যাল মিডিয়ায় বেশ হিট করেছে।

 

.