শাহরুখের শো কেসে এবার শোভা পাবে সিপিএলের 'সুন্দর' ট্রফি

এবারের আইপিলে হয়নি, তবে টি২০ ফ্র্যাঞ্চাইজির মালিক শাহরুখ খানের শো কেস কিন্তু এ বছর খালি যাবে না। কারণ এবার কিং খানের ক্যাবিনেটে শোভা পাবে ক্যারিবিয়ান টি২০ প্রিমিয়র (সিপিএল) লিগের ট্রফি। ক্রিস গেইলের দেশের 'আইপিএল'-এর মত টুর্নামেন্ট সিপিএলে চ্যাম্পিয়ন হল শাহরুখ খানের দল ত্রিনিদাদ অ্যান্ড টোবাগো। এ বছরই ত্রিনিদাদ অ্যান্ড টোবাগো কেনেন শাহরুখ ও কেকেআর-এর অন্যতম কর্ণধার জুহি চাওলা ও তাঁর স্বামী জয় মেহতা।

Updated By: Jul 27, 2015, 08:36 PM IST
শাহরুখের শো কেসে এবার শোভা পাবে সিপিএলের 'সুন্দর' ট্রফি

ওয়েব ডেস্ক: এবারের আইপিলে হয়নি, তবে টি২০ ফ্র্যাঞ্চাইজির মালিক শাহরুখ খানের শো কেস কিন্তু এ বছর খালি যাবে না। কারণ এবার কিং খানের ক্যাবিনেটে শোভা পাবে ক্যারিবিয়ান টি২০ প্রিমিয়র (সিপিএল) লিগের ট্রফি। ক্রিস গেইলের দেশের 'আইপিএল'-এর মত টুর্নামেন্ট সিপিএলে চ্যাম্পিয়ন হল শাহরুখ খানের দল ত্রিনিদাদ অ্যান্ড টোবাগো। এ বছরই ত্রিনিদাদ অ্যান্ড টোবাগো কেনেন শাহরুখ ও কেকেআর-এর অন্যতম কর্ণধার জুহি চাওলা ও তাঁর স্বামী জয় মেহতা।

সিপিএলের তৃতীয় সংস্করণে শাহরুখের দলকে চ্যাম্পিয়ন করার পিছনে বড় ভূমিকা নিলেন পাকিস্তানের কমরন আকমল। ফাইনালে ম্যাচের সেরা কামরান আকমল ও ক্যামেরন ডেলপোর্টের অসাধারণ ব্যাটিংয়ে ফাইনালে তারা ২০ রানে হারিয়েছে গত বছরের চ্যাম্পিয়ন বারবাডোস ট্রাইডেন্টসকে।

চ্যাম্পিয়ন হওয়ার পর উচ্ছ্বসিত কিং খান ট্রফির ছবি পোস্ট করে টুইট করেন, 'মন করছে ত্রিনিদাদ ও টোবাগোর জন্য ওখানে গিয়ে নাচ করি। আমি দারুণ খুশি। ট্রফিটা অত্যন্ত সুন্দর দেখতে।'

পোর্ট-অফ-স্পেনে ক্যামেরন ডেলপোর্ট (৫০) ও কামরান আকমলের (৬০) দুর্দান্ত ব্যাটিংয়ে শেষ হাসি হাসে ত্রিনিদাদ। রেড স্টিল টস জিতে প্রথমে ব্যাটিং করে ৫ উইকেটে ১৭৮ রান করে। ৮ রান করে জ্যাক ক্যালিস প্যাভিলিয়নে ফিরে গেলে ডেলপোর্ট ও কামরানই দলকে টেনে তোলেন। রায়াদ এমরিত ও কাইরন পোলার্ড ২টি করে উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়ে ১৫৮ রানেই শেষ হয়ে যায় বার্বাডোজের ইনিংস।

.