জাকার্তায় শাহরুখ-ম্যানিয়া, কুছ কুছ হোতা হ্যায়-এর সুরে নেচে মাতালেন প্যারা অ্যাথলিটরা

জাকার্তায় অনুষ্ঠিত প্যারা এশিয়ান গেমসে এখনও পর্যন্ত ৩৭টা পদক জিতেছেন ভারতীয় অ্যাথলিটরা।

Updated: Oct 11, 2018, 03:56 PM IST
জাকার্তায় শাহরুখ-ম্যানিয়া, কুছ কুছ হোতা হ্যায়-এর সুরে নেচে মাতালেন প্যারা অ্যাথলিটরা

নিজস্ব প্রতিনিধি : তুম পাস আয়ে...ইউ মুসকুরায়ে। তালে তালে দুলছিল চিন, দক্ষিণ কোরিয়া, উজবেকিস্তান, ফিলিপাইন্স, কাতার, সিরিয়া। হেঁয়ালি নয়। সত্যি সত্যি এতগুলো দেশকে একসঙ্গে নাচিয়ে ছাড়ল শাহরুখ খানের সেই বহুপুরনো সুর। কুছ কুছ হোতা হ্যায় এখনও সমান তালে ম্যাজিক ছড়াচ্ছে দর্শকদের মাঝে। আর এবার আবার দর্শকরা দেশী নন, বিদেশী। 

আরও পড়ুন-  ২০২২ বিশ্বকাপ জেতার ক্ষমতা রাখে মেসি: জর্জ সাম্পাওলি

এশিয়ান প্যারালিম্পিকে ভারতীয় অ্যাথলিটদের পারফরম্যান্স সকলের মন জয় করেছে। আর প্যারালিম্পিকের গেমস ভিলেজে শাহরুখ খানের সিনেমার গান সবাইকে মুগ্ধ করে দিল। ভারতীয় প্যারা অ্যাথলিট দীপা মালিক একটা ভিডিও পোস্ট করেছেন। তাতে দেখা যাচ্ছে, শাহরুখের কুছ কুছ হোতা হ্যায় সিনেমার টাইটেল ট্র্যাকে নেচে মাত করছেন দেশ-বিদেশের অ্যাথলিটরা। দীপা সেই ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখেছেন- অ্যাথলিট ভিলেজে শাহরুখ ম্যানিয়া দেখে গর্ব বোধ করছি। পুরো এশিয়া যেন একসঙ্গে হয়ে নাচছে। এরই মাঝে মঞ্চে থাকা গায়কের হাত থেকে মাইক নিয়ে শাহরুখের সেই বিখ্যাত গান নিজেই গাইতে শুরু করলেন এক ভারতীয় অ্যাথলিট। তাঁর গামের সুরে নেচে উঠলেন অন্য দেশের অ্যাথলিটরাও। একটানা ইভেন্ট-এর মাঝে বেশ কিছুক্ষণ অবসর বিনোদনের সময় পেয়েছিলেন অ্যাথলিটরা। সেই মুহূর্তে গানের আসর বসেছিল ভিলেজে। আর সেখানেই না থেকেও যেন থাকলেন কিং খান। 

আরও পড়ুন-  উমেশকে 'দুর্ভাগা' আর রাহুলকে 'দীর্ঘমেয়াদী বিনিয়োগ' বললেন কোচ!

জাকার্তায় অনুষ্ঠিত প্যারা এশিয়ান গেমসে এখনও পর্যন্ত ৩৭টা পদক জিতেছেন ভারতীয় অ্যাথলিটরা। যার মধ্যে সাতটা সোনা, ১৩টা রূপো ও ১৭টা ব্রোঞ্জ রয়েছে। এই মুহূর্তে পদক জয়ের নিরিখে ভারত টেবিলের নয় নম্বরে রয়েছে। একে রয়েছে চিন। তারা সোনা জিতেছে ১০৫টা। রূপো ও ব্রোঞ্জ যথাক্রমে ৫৩ ও ৩৯টা। মোট পদক জয় ১৯৭। দুইয়ে দক্ষিণ কোরিয়া ও ও তিনে রয়েছে ইরান। 

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close