WATCH | SRK | WPL 2024: সৌরভকে জড়ালেন বুকে, মেগকে শেখালেন পোজ, শিরোনামে শুধুই 'কবীর খান'!

 Shah Rukh Khan Steals Light Before WPL 2024 Opening Ceremony: সব আলো শাহরুখই কেড়ে নিলেন। আর এটাই তো হওয়ার ছিল।

Updated By: Feb 23, 2024, 04:39 PM IST
WATCH | SRK | WPL 2024: সৌরভকে জড়ালেন বুকে, মেগকে শেখালেন পোজ, শিরোনামে শুধুই 'কবীর খান'!
শুধুই শাহরুখময়!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগামী ২২ মার্চ থেকে শুরু হবে আইপিএল (IPL 2024)। তার ঠিক একমাস একদিন আগে শুরু হয়ে যাচ্ছে উইমেন্স প্রিমিয়র লিগ (Women's Premier League)। চলতি বছর মেয়েদের প্রিমিয়র লিগ (WPL 2024) পা দিল দু'বছরে। আর কয়েক ঘণ্টা পর বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে (M. Chinnaswamy Stadium, Bangalore) উদ্বোধনী ম্য়াচে মুখোমুখি গতবারের বিজয়ী হরমনপ্রীত কৌরের (Harmanpreet Kaur) মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ও রানার্স মেগ ল্য়ানিংয়ের (Meg Lanning) দিল্লি ক্য়াপিটালস (Delhi Capitals)। 

আরও পড়ুন: KKR IPL Schedule 2024: বেজে গেল যুদ্ধের দামামা, রইল নাইটদের সূচি, ইডেনে নীতীশরা কবে নামছেন?

বিসিসিআই যখন কোনও টুর্নামেন্ট আয়োজন করে, তখন কোনও ত্রুটিই রাখে না আয়োজনের। শুক্রবার সন্ধ্য়া ৭টা ৩০ মিনিটে শুরু ম্য়াচ। তার ঠিক এক ঘণ্টা আগে রয়েছে উদ্বোধনী অনুষ্ঠান। আর উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন খোদ বলিউড বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan)। তাঁকে সঙ্গ দেবেন শাহিদ কাপুর (Shahid Kapoor), কার্তিক আরিয়ান (Kartik Aaryan), বরুণ ধাওয়ান (Varun Dhawan) ও টাইগার শ্রফের মতো (Tiger Shroff) স্টাররা। গতকাল শাহরুখরা এসে চিন্নাস্বামীতে রিহার্সাল করেছেন। আর কিং খান যখন কোথাও থাকেন, তখন সব আলো যে তিনিই কেড়ে নেবেন সেকথা আর বলার অপেক্ষা রাখে না। নেটদুনিয়ায় শুধুই এখন ডব্লিউপিএল সংক্রান্ত শাহরুখের ভিডিয়োর বন্য়া। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

শাহরুখ রিহার্সাল করেন 'ঝুমে ঝো পাঠান'-এর হুক স্টেপে। সেই ভিডিয়ো ফ্য়ানদের উদ্বেল করে দিয়েছে। রিহার্সালের ফাঁকেই শাহরুখের সঙ্গে দেখা হয়ে যায় সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের। তাঁর কেকেআরের প্রথম ক্য়াপ্টেনকে পেয়ে আবেগ ধরে রাখতে পারেননি বাদশা। দিল্লি ডিরেক্টর অফ ক্রিকেট চওড়া হাসিতেই শাহরুখের আদর মাখেন। এখানেই শেষ নয়, শাহরুখকে মুম্বই ও দিল্লির ক্রিকেটাররা উদ্বেল হয়ে ওঠেন। দিল্লির স্টার অলরাউন্ডার জেমিমা রডরিগেজ ইনস্টাগ্রামে শাহরুখ ও অনান্য সতীর্থদের নিয়ে ছবি পোস্ট করেছেন। জেমিমা ক্য়াপশন দিয়েছেন, 'ডব্লিউপিএল শুরুর আগে কোচ কবীর খান এসে আমাদের আশীর্বাদ করে গেলেন।' এখানেই শেষ নয় শাহরুখ দিল্লির ক্য়াপ্টেন ও অজি স্টার মেগ ল্য়ানিংকে হাতে ধরে তাঁর আইকনিক পোজও শেখালেন। সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন: রূপের ছটায় নায়িকাদেরও মানাবেন হার! ডব্লিউপিএল মাতাবেন যে ক্রিকেটাররা

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল

.