Pasoori Remake Row: গান শুনেই লাইনচ্যুত 'রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস'! সুপার ভাইরাল হল ট্যুইট

Shoaib Akhtars Hilarious Remark On Pasoori Remake Row: 'পাসুরি'র রিমেক নিয়ে বিতর্কের ঝড় উঠে গিয়েছে। এবার বিতর্কের ঘি-তে আগুন ঢাললেন শোয়েব আখতার। তাঁর ট্যুইট ভাইরাল হয়ে গেল। যা নয় তাই লিখলেন আখতার।

Updated By: Jun 30, 2023, 04:25 PM IST
Pasoori Remake Row: গান শুনেই লাইনচ্যুত 'রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস'! সুপার ভাইরাল হল ট্যুইট
আখতার নতুন 'পাসুরি' শুনে হতাশ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পাকিস্তানের জনপ্রিয় গান 'পাসুরি'র রিমেক (Pasoori Remake Row) হয়েছে হিন্দিতে। ভারতের এক নম্বর গায়ক অরিজিৎ সিং (Arijit Singh) ও গায়িকা তুলসী কুমারের (Tulsi Kumar) কণ্ঠে এই রেন্ডিশন হয়েছে। 'পাসুরি'র রিমেক বাজারে আসতেই, চূড়ান্ত ট্রোলড হয়েছে এই গান। গান শুনে অনেকেই বলছেন, এমনটা না ঘটলেই পারত! দরকারই ছিল না এই রিমেকের। কার্তিক আরিয়ান (Kartik Aaryan) ও কিয়ারা আডবাণীর আসন্ন ছবি 'সত্যপ্রেম কি কথা'-তে (SatyaPrem Ki Katha) 'পাসুরি' পুননির্মাণ ঝড় তুলেছে। এবার পাকিস্তানের প্রাক্তন পেসার শোয়েব আখতার (Shoaib Akhtar) মুখ খুললেন। 'রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস'-এর ট্যুইট ভাইরাল হয়ে গেল। জোরেবোলার লিখেছেন, 'আয়ে কী পসুরি পাই আয়'! যার বাংলায় তর্জমা করলে দাঁড়ায়, 'তাঁরা এ কোন দ্বন্দ্ব তৈরি করল?'  

আরও পড়ুন: Arijit Singh: শ্রোতাদের প্রতিক্রিয়া কেমন হবে বুঝেও কেন গাইলেন ‘পাসুরি নু'? উত্তরে ফের মন জিতলেন অরিজিৎ

পাকিস্তানি গায়ক আলি শেঠি ও শেহ গিল কোক স্টুডিয়ো-র ১৪ নম্বর সিজনের জন্য় এই গান গেয়েছিলেন। শেষ এক বছরে আলি-শেহর যুগলবন্দি ৬০১ মিলিয়ন ভিউজ পেয়েছে। পাসুরি'র রিমেক ইউটিউবে মুক্তি পেয়েছে, দিন চারেক হল। এখনও পর্যন্ত ইউটিউবে এই ভিডিয়ো ১৯ মিলিয়ন ভিউজ পেয়েছে। আসল 'পাসুরি' বিশ্বব্যাপী জনপ্রিয়তা পেয়েছিল। মূলত তরুণ প্রজন্মের কাছে থিম সং হয়ে গিয়েছিল। অন্যদিকে 'পাসুরি'র রিমেকের জন্য় চূড়ান্ত ট্রোলড হয়েছে অরিজিৎ সিং। মূল 'পাসুরি' গায়িকা শেহ বলেছেন যে, ভালো না লাগলে গান শোনার দরকার নেই। তবে নতুন ধারার গানকে ঘূণা করার কোনও মানে হয় না। পাকিস্তানের অনেক গানই বলিউড ভার্সন হয়েছে। তবে পাসুরি'র রিমেক যেন সব কিছু ছাপিয়ে গেল।

আরও পড়ুন: Jeetu Kamal on Divorce: ‘আমার স্ত্রী অনেকটাই ছোট আর ইমোশনাল’, বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জীতু...

.