WATCH | Shreyas Iyer | IPL 2024: পিঠের চোটে আইপিএলে অনিশ্চিত, এদিকে রঞ্জি জিতে উদ্দাম নাচ শ্রেয়সের!

Shreyas Iyer Grooves On Dhol After Mumbai Win 42nd Ranji Title: মুম্বই রঞ্জি জেতার পর শ্রেয়স আইয়ারের সে কী নাচ! ভিডিয়ো ভাইরাল হয়ে গেল রাতারাতি।  

Updated By: Mar 14, 2024, 04:20 PM IST
WATCH | Shreyas Iyer | IPL 2024: পিঠের চোটে আইপিএলে অনিশ্চিত, এদিকে রঞ্জি জিতে উদ্দাম নাচ শ্রেয়সের!
আইপিএলে অনিশ্চিত শ্রেয়স!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: হাতে আর ঠিক ন'দিন। তারপরেই চব্বিশের আইপিএল ( IPL 2024) অভিযান শুরু কলকাতা নাইট রাইডার্সের (KKR)। প্য়াট কামিন্সের (Pat Cummins) সানরাইজার্স হায়দরাবাদের (SunRisers Hyderabad) বিরুদ্ধে ইডেন গার্ডেন্সে (Eden Gardens) খেলতে নামবে শ্রেয়স আইয়ার (Shreyas Iyer) অ্য়ান্ড কোং। কিন্তু কেকেআর মাঠে নামার আগেই বড় ধাক্কা পেয়েছে। সূত্রের খবর পিঠের চোটের জন্য় নাকি শ্রেয়স আইপিএলের শুরুর দিকের বেশ কিছু ম্য়াচ খেলতে পারবেন না। শ্রেয়স নাকি রঞ্জি ফাইনাল (Ranji Trophy 2024 Final) খেলতে গিয়েই পিঠের চোটের ফের কাবু হয়েছেন। ফাইনালের শেষ দু'দিন তিনি মাঠেও নামতে পারেননি! 

আরও পড়ুন: Ranji Trophy 2024 Final: এই নিয়ে ৪২ বার রঞ্জি ট্রফি মুম্বইয়ের, প্রিয় বন্ধুর বিদায়বেলায় আবেগি ভারত অধিনায়ক

যেমনটা ভাবা হয়েছিল ঠিক তেমনটাই ঘটল বৃহস্পতিবার আরবসাগরের তীরে। বিদর্ভকে ১৬৯ রানে হারিয়ে এই নিয়ে ৪২ বার রঞ্জি চ্য়াম্পিয়ন হয়েছে মুম্বই। দলের জয়ের আনন্দে শ্রেয়স মাঠে উদ্দাম নাচতে শুরু করেন। ঢোলের তালে তাঁর কোমর দোলানোর ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে। শ্রেয়সের এই ভিডিয়ো ভাইরাল হতেই একটা রহস্য তৈরি হয়েছে। যেখানে শোনা যাচ্ছে যে, পিঠের চোটে শ্রেয়স ভুগছেন। এমনকী কেকেআর তাঁর সার্ভিসও পাবে না শুরুর দিকে, সেখানে তিনি কীভাবে এমন নাচছেন! 

বিসিসিআই  সিনিয়র পুরুষ দলের বার্ষিকপ্লেয়ার রিটেইনারশিপের  তালিকা ঘোষণা করেছে। ৩০ জন ক্রিকেটারকে চারটি গ্রেডে ভাগ করা হয়েছে। তবে সেই তালিকা থেকে বাদ পড়েন দুই তরুণ-ঈশান কিশান  ও শ্রেয়স। বলা ভালো নিজেরাই গিলোটিনে গলা দিয়েছেন। বোর্ডের সাফ নির্দেশিকা না মানার 'অবাধ্যতায় বার্ষিক চুক্তি থেকে বাদ গিয়েছেন তাঁরা। বোর্ডের নির্দেশ সত্ত্বেও রঞ্জি ট্রফিতে অংশ নেননি ঈশান কিশান। অন্যদিকে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি জানিয়েছিল যে, শ্রেয়স আইয়ারের চোটই নেই। তবুও শ্রেয়স মুম্বইয়ের হয়ে খেলেননি। 

পরে বাধ্য় হয়ে শ্রেয়স খেলেছেন রঞ্জি ফাইনাল। ফাইনালের প্রথম ইনিংসে শ্রেয়সকে ফিরতে হয়েছিল মাত্র সাত রানে। তবে দ্বিতীয় ইনিংসে তিনি পেয়েছেন রানের দেখা। ১১১ বলে ৯৫ রানের ঝকঝকে ইনিংস খেলেন তিনি। ১০টি চার ও ৩টি ছক্কা হাঁকিয়েছেন শ্রেয়স। ৮৫.৫৮-এর স্ট্রাইক রেটে ব্য়াট করা শ্রেয়স 'হারা-কিরি'-তে উইকেটটি ছুড়ে দেন। 

গতবছর শ্রেয়স চোটের জন্য় খেলতে পারেননি আইপিএল। তাঁর পিঠে অস্ত্রোপচার হয়েছিল। শ্রেয়সের পরিবর্তে কেকেআর অধিনায়কত্বের গুরুদায়িত্ব তুলে দিয়েছিল ব্য়াটার নীতীশ রানার হাতে। নীতীশের নেতৃত্বে কেকেআর ১৪ ম্য়াচে ১২ পয়েন্ট তুলে লিগ তালিকায় সাতে শেষ করেছিল। শ্রেয়স চোট সারিয়ে এশিয়া কাপের হাত ধরে ক্রিকেটে ফিরেছিলেন। বিশ্বকাপেওছিলেন দারুণ ফর্মে। ১১ ইনিংসে করেছিলেন ৫৩০ রান। হাঁকান দু'টি সেঞ্চুরিও। চব্বিশের আইপিএল যুদ্ধে নেতা শ্রেয়স। তাঁর ডেপুটি হিসেবে থাকছেন নীতীশ।

আরও পড়ুন: Mohammed Shami Injury Update: গোড়ালিতে সার্জিকাল টেপ, বিছানার পাশে ক্রাচ! বিষণ্ণ মুখে শামি জানালেন...

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.