Sourav Ganguly 51th Birthday: ৫১তম জন্মদিনের আগে রহস্য বাড়ালেন মহারাজ! কিন্তু কীভাবে?

সৌরভের এই ঘোষণাটি একাধিক বিষয়ে হতে পারে। প্রথমত, প্রাক্তন বোর্ড সভাপতির রাজনীতিতে যোগ দেওয়ার জল্পনা দীর্ঘদিনের। সে নিয়ে বড় কোনও পদক্ষেপ ঘোষণা করতে পারেন কি তিনি? আপাতত অবশ্য সে সম্ভাবনা তেমন দেখা যাচ্ছে না। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Jul 7, 2023, 06:05 PM IST
Sourav Ganguly 51th Birthday: ৫১তম জন্মদিনের আগে রহস্য বাড়ালেন মহারাজ! কিন্তু কীভাবে?
ফের রহস্য বাড়ালেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টুইটারে পোস্ট করা হয়েছে একটি ছবি। একটি সাদা পাতার উপর লেখা রয়েছে, 'লিডিং উইথ...'। সেই সাদা পাতাকে বাঁ হাত দিয়ে ধরে রাখা। আর ডান হাতে একটি কলম। ডান হাতের কব্জি দেখেই যাচ্ছে যে লেখকের নাম সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। কারণ, চওড়া কব্জিতে এমন সোনার বালা যে মহারাজের হাতে অনেক বছর ধরেই শোভা পাচ্ছে। কিন্তু কী লিখলেন ভারতের (Team India) প্রাক্তন অধিনায়ক? বিসিসিআই-এর (BCCI) প্রাক্তন সভাপতির 'লিডিং উইথ...' লেখা পোস্ট নিয়ে রহস্য বাড়ছে। স্বভাবতই জল্পনা তুঙ্গে। 

শনিবার অর্থাৎ ৮ জুলাই একান্ন বছরে পা দিচ্ছেন সৌরভ। আর জন্মদিনেই সম্ভবত বড়সড় কোনও চমক দিতে চলেছেন 'মহারাজ'। একান্নতম জন্মদিনের আগে টুইটারে তেমনই ইঙ্গিত দিয়ে রাখলেন তিনি। টুইট লিখেছেন, '৮ জুলাই আমার জন্মদিনে বিশেষ একটি ঘোষণা করতে চলেছি। পাশে থাকুন।' কিন্তু কী ঘোষণা? কোনওরকম কোনও ইঙ্গিত দেননি মহারাজ। ফলে জল্পনা আরও বেড়েছে। 

আরও পড়ুন: Mohammed Shami VS Hasin Jahan: হাসিনের পাশে সুপ্রিম কোর্ট, বিশ্বকাপের আগেই গ্রেফতার হতে পারেন শামি!

আরও পড়ুন: Virat Kohli and Rohit Sharma, WI vs IND: প্রত্যাশামতোই ক্যারিবিয়ানদের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে বিশ্রামে বিরাট-রোহিত

সৌরভের এই ঘোষণাটি একাধিক বিষয়ে হতে পারে। প্রথমত, প্রাক্তন বোর্ড সভাপতির রাজনীতিতে যোগ দেওয়ার জল্পনা দীর্ঘদিনের। সে নিয়ে বড় কোনও পদক্ষেপ ঘোষণা করতে পারেন কি তিনি? আপাতত অবশ্য সে সম্ভাবনা তেমন দেখা যাচ্ছে না। দিন কয়েক আগে রাজ্যপালের সঙ্গে দেখা করেছেন সৌরভ। সম্ভবত কলকাতার শেরিফ হওয়ার প্রস্তাব রয়েছে তাঁর কাছে। সেটা নিয়েও কোনও ঘোষণা হতে পারে। আবার দাদার বায়োপিক নিয়েও দীর্ঘদিন ধরে আলোচনা চলছে। সেটা নিয়েও কোনও ঘোষণা হতে পারে। তবে সবটাই জল্পনা। আর তাই ৮ জুলাই পর্যন্ত  অপেক্ষা তো করতেই হবে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.