Suresh Raina: 'গ্যাংস্টাররা পুরো পরিবারকে মেরে ফেলল'! রায়নার চাঞ্চল্যকর বিবৃতি, কাঁপছে ভারতীয় ক্রিকেট

রায়নার নাম তুলে নেওয়ার সিদ্ধান্ত নিয়ে এতদিন বিভিন্ন মহলে বিভিন্ন তত্ত্ব ছিল। এমনই একটি গুজবে দাবি করা হয় যে তাঁকে বারান্দা সহ ঘর দেওয়া হয়নি তাই তিনি বায়ো-বাবল ছেড়ে চলে যান। গুজবগুলিকে উড়িয়ে দিয়ে, রায়না জানিয়েছিলেন যে পঞ্জাবে তার আত্মীয়দের হত্যার ঘটনার পরে তিনি তাঁর বাবা এবং ঘনিষ্ঠদের সঙ্গে সময় কাটানোর জন্য টুর্নামেন্ট থেকে সরে যান।

Updated By: Apr 23, 2024, 12:12 PM IST
Suresh Raina: 'গ্যাংস্টাররা পুরো পরিবারকে মেরে ফেলল'!  রায়নার চাঞ্চল্যকর বিবৃতি, কাঁপছে ভারতীয় ক্রিকেট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অবশেষে মুখ খুললেন চেন্নাই সুপার কিংস (CSK) দলের কিংবদন্তি সুরেশ রায়না। ২০২০ সালে সংযুক্ত আরব আমিরশাহিতে হওয়া আইপিএল থেকে তার নাম প্রত্যাহারকে ঘিরে যে বিতর্কের জন্ম হয়েছিল সেই প্রসঙ্গে এবার মুখ খুললেন তিনি।

করোনভাইরাস মহামারীর মধ্যেই, রায়না বাকি খেলোয়াড়দের সঙ্গে মিলে সেই দেশে পৌঁছান। কিন্তু ব্যক্তিগত কারণ এবং COVID-19 বায়ো-বাবল ব্যবস্থার কথা জানিয়ে মরসুম শুরুর আগেই খেলা থেকে নিজের নাম প্রত্যাহার করেন তিনি।

রায়নার নাম তুলে নেওয়ার সিদ্ধান্ত নিয়ে এতদিন বিভিন্ন মহলে বিভিন্ন তত্ত্ব ছিল। এমনই একটি গুজবে দাবি করা হয় যে তাঁকে বারান্দা সহ ঘর দেওয়া হয়নি তাই তিনি বায়ো-বাবল ছেড়ে চলে যান।

গুজবগুলিকে উড়িয়ে দিয়ে, রায়না জানিয়েছিলেন যে পঞ্জাবে তার আত্মীয়দের হত্যার ঘটনার পরে তিনি তাঁর বাবা এবং ঘনিষ্ঠদের সঙ্গে সময় কাটানোর জন্য টুর্নামেন্ট থেকে সরে যান।

আরও পড়ুন: IPL 2024: ফুরফুরে মেজাজে নাইটরা; 'সতীর্থদের সঙ্গে দারুন সময় কাটাচ্ছি', বললেন সল্ট

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় রায়না বলেন, ‘পরিবারে শোকের ছায়া ছিল, আমি পঞ্জাবে গিয়েছিলাম। আমার মামার পরিবারে মৃত্যু হয়। কাচ্চা গ্যাং.. যারা গায়ে তেল মেখে আসে। একদল গুন্ডা সম্পূর্ণ পরিবারকে হত্যা করে, আমার দিদাও সেখানে ছিল। এই ঘটনা পাঠানকোটে হয়। কিন্তু আমি সেখানে গিয়েছিলাম। কিন্তু আইপিএল-এ বায়ো বাবল ছিল যেখানে সেখানে ফেরা সম্ভব ছিল না’।

তিনি আরও বলেন, ‘আমার বাবা শোকে ছিলেন, তখন আমার পুরো পরিবার টেনশনে ছিল। আমি ভেবেছিলাম আরও ক্রিকেট আসবে, আমি যে কোনও সময় খেলতে পারব। সেই সময়ে আমার পরিবার গুরুত্বপূর্ণ ছিল’।

আরও পড়ুন: Grandmaster D Gukesh: ইতিহাস গড়ল ভারত! কনিষ্ঠতম দাবাড়ু হিসেবে বিশ্বচ্যাম্পিয়নকে চ্যালেঞ্জ করার যোগ্যতা অর্জন ডি গুকেশের

রায়না আরও বলেন যে বাড়িতে ফিরে দেখি পরিস্থিতি বিশৃঙ্খল ছিল এবং মহামারী পরিস্থিতিকে আরও খারাপ করে তুলেছিল।

তিনি আরও যোগ করেন যে, ‘হ্যাঁ, আমি এমএস ধোনি এবং টিম ম্যানেজমেন্টকে এটা বলেছিলাম। পরিবার প্রথম। তারপর আমি ফিরে আসি, আমরা ২০২১ মরসুমে খেলেছিলাম। আমরা ট্রফি জিতেছিলাম। কিন্তু আগের বছর, পরিবার বিশৃঙ্খলার মধ্যে ছিল। তারা সবাই হতাশায় ভুগছিল কোভিড -১৯ এর কারণে এবং আমি ভেবেছিলাম আমার বাড়িতে যাওয়া উচিত এবং আমার পরিবারের সঙ্গে থাকা উচিত’।

২০২০ মরসুমে অনুপস্থিত থাকার পর, রায়না পরের বছর CSK-তে ফিরে আসেন।

এটাই ছিল তাঁর শেষ মরসুম। সেই বছরের শেষের দিকে, তিনি খেলার সমস্ত ফর্ম্যাট থেকে অবসর ঘোষণা করার সিদ্ধান্ত নিয়েছিলেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.