Tokyo 2020: দুরন্ত জয়! দ্বিতীয় রাউন্ডে বঙ্গ কন্যা Sutirtha, দেশের তারকা Manika

অসাধারণ জয়ে পরের রাউন্ডে সুতীর্থা মুখোপাধ্যায় ও মণিকা বাত্রা।

Updated By: Jul 24, 2021, 03:29 PM IST
 Tokyo 2020: দুরন্ত জয়! দ্বিতীয় রাউন্ডে বঙ্গ কন্যা Sutirtha, দেশের তারকা Manika

নিজস্ব প্রতিবদেন: টোকিও অলিম্পিক্সে আপামোর বাংলা ও দেশের প্রত্যাশা ছিল সুতীর্থা মুখোপাধ্যায়ের (Sutirtha Mukherjee) ওপর। চোখ ছিল ভারতের তারকা টিটি প্লেয়ার মণিকা বাত্রার (Manika Batra) দিকেও। শনিবার দু'জনেই দুরন্ত টেবিল টেনিস উপহার দিয়ে পৌঁছে গেলেন পরের রাউন্ডে।

এদিন সুতীর্থার আগেই খেলতে নেমেছিলেন মণিকা। বিপরীতে ছিলেন ব্রিটেনের টিন-টিন হো। মণিকা ঠিক ৩০ মিনিটের লড়াইয়ে স্ট্রেইট সেটে ব্রিটিশ প্রতিযোগীকে উড়িয়ে দিলেন মণিকার পক্ষে ফল ১১-৭, ১১-৬, ১২-১০, ১১-৯। মণিকার অভিজ্ঞ ফোরহ্যান্ডের সামনে এদিন টিন-টিন হো প্রত্যাবর্তনেরই সুযোগ পায়নি।

আরও পড়ুন: Tokyo Olympics 2020: সিঙ্গলস জয়ে ভারতের অলিম্পিক্স ইতিহাসে Sumit Nagal

মণিকাকে এই জয় বিরাট অক্সিজেন দেবে। কারণ মিক্সড ডাবলসে তিনি শরথ কমলকে নিয়ে হেরেছেন। চিনা তাইপেই জুটি ইয়ান জু লিন ও চেং আই চিং ৪-০ উড়িয়ে দিয়েছেন মণিকাদের। ফলে এই সিঙ্গলস জয় মণিকার আত্মবিশ্বাস অনেকটাই বাড়িয়ে দেবে।

অন্যদিকে দেশের আরেক প্যাডলার সুতীর্থা এদিন প্রথম রাউন্ডে মুখোমুখি হন সুইডেনের লিন্ডা বার্গস্টর্মের বিরুদ্ধে। সাত সেটের (৫-১১, ১১-৯, ১১-১৩, ৯-১১, ১১-৩, ১১-৯, ১১-৫) ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই হয় সুতীর্থা ও লিন্ডার। দুরন্ত প্রত্যাবর্তনে সৌম্যদীপ রায়ের ছাত্রী ম্যাচ ৪-৩ বার করে নেয়।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.