Yashasvi Jaiswal: ফুচকা বিক্রিও করেছেন একসময়ে, এখন ইন্ডিয়ার স্টার! কত টাকায় নিলেন স্বপ্নের বাড়ি?

Team India Star Yashasvi Jaiswal Buys Flat Worth 5.38 Crore In Mumbai: ৫ কোটি ৩৮ লক্ষ টাকা দিয়ে মুম্বইয়ে ফ্ল্যাট কিনলেন যশস্বী জয়সওয়াল।   

Updated By: Feb 21, 2024, 09:38 PM IST
Yashasvi Jaiswal: ফুচকা বিক্রিও করেছেন একসময়ে, এখন ইন্ডিয়ার স্টার! কত টাকায় নিলেন স্বপ্নের বাড়ি?
যশস্বী আজ পরিবারের স্বপ্নের ফেরিওয়ালা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একসময়ে পরিবারের পাশে দাঁড়ানোর জন্য় ফুচকাও বিক্রি করেছেন তিনি। তবে এসব আজ অতীত। তিনি এখন ভারতীয় দলের স্টার ওপেনার। বলে দেওয়ার আর দরকার নেই যে, কথা হচ্ছে যশস্বী জয়সওয়ালকে (Yashasvi Jaiswal)। অভাবের অন্ধকার পেরিয়ে আজ বছর বাইশের মুম্বইয়ের ব্য়াটার কোটি কোটি টাকার মালিক। পরিবারকে দিতে চান যাবতীয় সুখ-স্বাচ্ছন্দ্য়। আর সে কারণেই যশস্বী ১১০০ স্কোয়ার-ফুটের একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনলে মুম্বইয়ে পূর্ব বান্দ্রায়। যে ফ্ল্যাটের দাম ৫ কোটি টাকারও বেশি। গত ৭ জানুয়ারি যশস্বী রেজিস্ট্রেশন সেরে ফেলেছেন নির্মীয়মাণ এই প্রজেক্টের। গতবছরই যশস্বী থানেতে ১৫০০ স্কোয়ার-ফুটের ফ্ল্যাট কিনেছিলেন। 

আরও পড়ুন: Babar Azam: ‘বাবরনামা’য় বাইশ গজে নতুন ইতিহাস! মহাকীর্তিতে মুছল ইউনিভার্স বসের নাম

মুম্বইয়ের বান্দ্রা কুর্লা কমপ্লেক্সের টেন বিকেসি প্রজেক্টেই ফ্ল্য়াট নিয়েছেন যশস্বী। আদানি রিয়াল এস্টেটের এই প্রজেক্টে শহুরে লাক্সারির সঙ্গেই মিশেছে আধুনিক পরিকাঠামো। দশটি টাওয়ার থেকে মুম্বই শহরের অসাধারণ প্যানোরামিক ভিউ পাওয়া যায়। পরিশীলিত ও আরামদায়ক জীনযাপনের অভিজ্ঞতা দেওয়াই এই প্রজেক্টের লক্ষ্য়। ২০১৯ সালে কনিষ্ঠতম ক্রিকেটার হিসেবে লিস্ট এ ক্রিকেটে ডাবল সেঞ্চুরি করেছিলেন যশস্বী। তার পরের বছর অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের সবচেয়ে বেশি রান করেছিলেন যশস্বী। রাজস্থান রয়্য়ালসের বাঁ-হাতি ওপেনার চলতি ভারত-ইংল্য়ান্ড পাঁচ ম্য়াচের টেস্ট সিরিজে রয়েছেন আগুনে ফর্মে। ইংল্যান্ডের বিরুদ্ধে বিশাপত্তনম এবং রাজকোট টেস্টেও দ্বিশতরান করেছেন তিনি।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

রাজকোটে ১৪ চার ও ১২ ছক্কায় ২৩৬ রান করেছিলেন যশস্বী। আগেই লেখা হয়েছে যে, যশস্বী ডজন ছক্কা হাঁকিয়েছেন। প্রথম ভারতীয় ব্য়াটার হিসেবে টেস্টের এক ইনিংসে ১০ ছক্কা হাঁকানোর নজির গড়লেন তিনি। ইতিহাস বলছে, ম্য়াক পতৌদি (২০৩*), দিলীপ সরদেশাই (২০০*), সুনীল গাভাসকর (২২০, ২২১), ভিভিএস লক্ষ্মণ (২৮১) ও ওয়াসিম জাফররা (২২১) টেস্টের দ্বিতীয় ইনিংসে ভারতের হয়ে ডাবল সেঞ্চুরি করেছেন। সেই তালিকায় এলেন যশস্বী। যশস্বী দ্বিতীয় ভারতীয় ব্য়াটার হিসেবে সিরিজের ব্যাক-টু-ব্য়াক টেস্টে ডাবল সেঞ্চুরি করলেন। এর আগে বিশাখাপত্তনমে করেছিলেন ২০৯।

যশস্বী ছাড়া এই নজির রয়েছে আর একজন ভারতীয় ব্য়াটারেরই। তিনি কিংবদন্তি বিরাট কোহলি। ২০১৭ সালে শ্রীলঙ্কার বিরুদ্ধে ইতিহাস লেখেন বিরাট। তবে যদি সার্বিক ভাবে দেখা হয় তাহলে কিন্তু আরও একজনের কথা বলতে হবে। তিনি বিনু মাঁকড়। ১৯৫৫-৫৬ সালে নিউজিল্য়ান্ডের বিরুদ্ধে, একই সিরিজে দু'বার ডাবল সেঞ্চুরি করেছিলেন। কিন্তু পরপর টেস্টে সেই কৃতিত্ব গড়েননি মাঁকড়। 

আরও পড়ুন: Abhishek Sharma SRH: আত্মঘাতী মডেল তানিয়া সিং, আইপিএল তারকাকে ডাক পুলিসের! ক্রমে দানা বাঁধছে রহস্য...
 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.