Terror Attack in IPL 2022: ক্রোড়পতি লিগে সন্ত্রাসবাদী হামলার আতঙ্ক! মানতে নারাজ Mumbai Police

এর আগে মুম্বই পুলিসের অ্যান্টি-টেরোরিস্ট সেল জানিয়েছে, সম্প্রতি এক ধৃত জঙ্গিকে জেরা করে তাঁরা জানতে পেরেছিল, সন্ত্রাসবাদীদের নজরে রয়েছে আইপিএল-এর একাধিক ম্যাচ।   

Updated By: Mar 25, 2022, 12:55 PM IST
Terror Attack in IPL 2022: ক্রোড়পতি লিগে সন্ত্রাসবাদী হামলার আতঙ্ক! মানতে নারাজ Mumbai Police
স্টেডিয়ামের পিচ খতিয়ে দেখছেন জওয়ানরা। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: আইপিএল (IPL 2022) শুরু হওয়ার আগেই সন্ত্রাসবাদী হামলার (Terror Attack) খবর উড়ে আসছে। ক্রোড়পতি লিগ শুরু হওয়ার আগে বড়সড় জঙ্গি হামলার (Terror alert in IPL) খবর শোনা যাচ্ছিল। যদিও মুম্বই পুলিস (Mumbai Police) এই তথ্য উড়িয়ে দিল। তবে সন্ত্রাসবাদী হামলার ব্যাপারটা গুরুত্ব না দিলেও নিরাপত্তা নিয়ে কোনও খামতি রাখতে চাইছে না মুম্বই পুলিস। সেইজন্য প্রতিটি স্টেডিয়াম, দশটি দলের খেলোয়াড়,টিম হোটেল ও আইপিএল-এর সঙ্গে জড়িত সবার নিরাপত্তা ব্যবস্থা আরও আঁটোসাঁটো করা হয়েছে। 

এর আগে মুম্বই পুলিসের অ্যান্টি-টেরোরিস্ট সেল (Anti-terrorist cell of Mumbai police) জানিয়েছে, সম্প্রতি এক ধৃত জঙ্গিকে জেরা করে তাঁরা জানতে পেরেছিল, সন্ত্রাসবাদীদের নজরে রয়েছে আইপিএল-এর একাধিক ম্যাচ। এটিএস জানিয়েছে, সন্ত্রাসবাদীরা ইতিমধ্যেই মুম্বই-এর ওয়াংখেড়ে স্টেডিয়াম (Wankhede Stadium), ট্রাইডেন্ট হোটেল (Trident Hotel, Mumbai) এবং এর আশেপাশের রাস্তাগুলির একটি রেইকি করেছে। অর্থাৎ, হামলার পরিকল্পনা করার জন্য জায়গাগুলি ইতিমধ্য়েই ঘুরে দেখেছে তারা। এই তথ্য পাওয়ার পরই, ওয়াংখেড়ে স্টেডিয়াম ও ট্রাইডেন্ট হোটেলের নিরাপত্তা বাড়ানো হয়েছিল। একই সঙ্গে মুম্বই ও পুনের অন্য়ান্য যেসব হোটেলে ক্রিকেটাররা থাকবেন, সেগুলিরও নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছিল। সেই ব্যবস্থা এখনও আঁটোসাঁটো থাকলেও, জঙ্গি হামলার ব্যাপারটা একেবারেই গুরুত্ব দিতে চাইছে না মুম্বই পুলিস। 

২৬ মার্চ কলকাতা নাইট রাইডার্স বনাম চেন্নাই সুপার কিংস ম্যাচ দিয়ে শুরু হচ্ছে এ বারের ক্রোড়পতি লিগ। প্রতিযোগিতা চলবে ২২ মে পর্যন্ত। এমনিতেই আইপিএল-এর ম্যাচ চলাকালীন ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়ে থাকে। এ বারও প্রতি বারের মতো, আইপিএল-এর জন্য নিরাপত্তা বাহিনীর কুইক রেসপন্স টিম (Quick Response Team), বম্ব স্কোয়াড (Bomb Squad) এবং স্টেট রিজার্ভ পুলিশ ফোর্স মোতায়েন করা হয়েছে। 

আরও পড়ুন: MS Dhoni-Virat Kohli খেলছেন, তবে অধিনায়ক নন! এমনটা প্রথম দেখছে IPL

আরও পড়ুন: IPL 2022, Ravindra Jadeja: জাদেজা বলছেন ধোনির জন্যই তিনি নতুন দায়িত্ব নিয়ে ভাবিত নন!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.