Virat Kohli, IND vs AUS : কেন মাথা গরম করলেন বিরাট? ক্লিক করে ভিডিয়ো দেখে নিন

Virat Kohli, IND vs AUS : টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ককে এর আগে অনেক বার মাথা গরম করতে দেখা গিয়েছে। এ বার ফের মেজাজ হারালেন 'কিং কোহলি'।

Updated By: Sep 24, 2022, 08:05 PM IST
Virat Kohli, IND vs AUS : কেন মাথা গরম করলেন বিরাট? ক্লিক করে ভিডিয়ো দেখে নিন
রেগে লাল বিরাট কোহলি। ফাইল চিত্র

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: এমনিতেই তাঁর মেজাজ সপ্তমে থাকে। কথায় কথায় মেজাজ হারান বিরাট কোহলি (Virat Kohli)। বাইশ গজের যুদ্ধে টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন অধিনায়ককে এর আগে অনেক বার মাথা গরম করতে দেখা গিয়েছে। এ বার ফের মেজাজ হারালেন 'কিং কোহলি'। সোশ্যাল মিডিয়ার যুগে সেই ভিডিয়ো ভাইরাল হতে মোটেই সময় লাগেনি। তবে এ বার কিন্তু মেজাজ হারালেও নেট নাগরিকরা বিরাটের পাশেই দাঁড়ালেন। 

আসলে নাগপুরে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ শুরু হওয়ার আগে একটি ঘটনা ঘটে। বৃষ্টির জন্য মাঠ ভিজে। খেলা তখনও শুরু হয়নি। ড্রেসিংরুমের বারান্দায় দাঁড়িয়ে হর্ষল প্যাটেলের (Harshal Patel) সঙ্গে আড্ডা দিচ্ছিলেন বিরাট। তাঁকে দেখা মাত্রই এক সমর্থক মোবাইল বের করে ভিডিয়ো তুলতে শুরু করেন। সঙ্গে ভেসে ওঠে, 'আরসিবি', 'আরসিবি' চিৎকার। সেই শব্দ কানে আসার পরেই নিজের জার্সির দিকে আঙুল নিয়ে যান বিরাট। বোঝানোর চেষ্টা করেন এটা ভারতীয় দলের জার্সি। ম্যাচটা টিম ইন্ডিয়া খেলছে। আইপিএল-এর (IPL) অন্যতম ফ্রাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangaore) নয়। 

কিন্তু কে বিরাটের কথা শোনে। সেটা দেখার পরেই হর্ষলের দিকে তাকিয়ে মাথা গরম করে ফেলেন এই তারকা।  দৃশ্যতই বিরক্তি প্রকাশ করেন বিরাট। ভারতের জার্সির ব্যাজ দেখিয়ে দেন তিনি।

আরও পড়ুন: Dinesh Karthik, IND vs AUS : রোহিতের কাছ থেকে 'ফিনিশার'-এর তকমা পেলেও 'ক্রেডিট' নিতে রাজি নন 'ডিকে'

আরও পড়ুন: Jhulan Goswami : শেষ ইনিংসে 'গোল্ডেন ডাক'! পঙ্কজ রায়, সৌরভ গঙ্গোপাধ্যায়ের পাশে এ বার ঝুলনের নামে স্ট্যান্ড

শুক্রবার নাগপুরে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে অস্ট্রেলিয়ার (Australia) বিরুদ্ধে নেমেছিল ভারত। কিন্তু ভিজে আউটফিল্ডের কারণে নির্ধারিত সময় ম্যাচ শুরু হয়নি। তারইমধ্যে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে। তাতে দেখা গিয়েছে, ড্রেসিংরুমে দাঁড়িয়ে আছেন বিরাট এবং হার্ষল। দু'জনই আরসিবি-র হয়ে খেলেন। তাঁদের লক্ষ্য করে কয়েকজন সমর্থক 'আরসিবি', 'আরসিবি' ('RCB, RCB') বলে চিৎকার করতে থাকেন। সেটা দেখে মেজাজ হারান তিনি। ভারতের জার্সির ব্যাজ দেখিয়ে দেন বিরাট। 

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.