Rishabh Pant: হাসপাতালে ঋষভ, প্রার্থনায় 'প্রেয়সী' ঊর্বশী

Rishabh Pant Accident: ঋষভ পন্থের দুর্ঘটনার খবরে তাঁর ভক্তরা খুবই চিন্তিত। এরই মাঝে, অভিনেত্রী ঊর্বশী রাউতেলা এমন একটি পোস্ট করেছেন, যার কারণে তিনি ট্রোলের শিকার হয়েছেন।

Updated By: Dec 30, 2022, 03:13 PM IST
Rishabh Pant: হাসপাতালে ঋষভ, প্রার্থনায় 'প্রেয়সী' ঊর্বশী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিল্লি-দেরাদুন হাইওয়েতে দুর্ঘটনার কবলে পড়ে টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ঋষভ পন্থের গাড়ি। এই দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন পন্থ। ঋষভ পন্থের দুর্ঘটনার পরে, অভিনেত্রী ঊর্বশী রাউতেলার একটি ইনস্টাগ্রাম পোস্ট সকলের দৃষ্টি আকর্ষণ করেছে।

ঋষভ পন্থের দুর্ঘটনা

কীভাবে এমন ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়লেন পন্থ? দুর্ঘটনার ভিডিওতে দেখা গিয়েছে, পন্থের গাড়িটি নিয়ন্ত্রন হারিয়ে ডিভাইডারে ধাক্কা মেরেছে। কয়েক সেকেন্ডের মধ্যেই তার গাড়িটি রাস্তার অন্য পাশে পৌঁছায় এবং আগুন লেগে যায়। আগুনে গাড়িটি সম্পূর্ণ পুড়ে যায়। এই দুর্ঘটনার কয়েক ঘণ্টা পরেই ঊর্বশী রাউতেলা একটি পোস্ট শেয়ার করেন।

 

আরও পড়ুন: Rishabh Pant Car Accident: পন্থের সুস্থতা কামনায় শেহওয়াগ থেকে গম্ভীর, শোয়েব মালিক থেকে শাহিন আফ্রিদি, কেমন আছেন তারকা ক্রিকেটার?

ইনস্টাগ্রামে পোস্ট করলেন ঊর্বশী

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেছেন ঊর্বশী। কিন্তু এর ক্যাপশন সবার নজর কেড়েছে। এই ছবির ক্যাপশনে ঊর্বশী লিখেছেন প্রেয়িং যার অর্থ প্রার্থনা করছি। যদিও এই ছবিতে অভিনেত্রীকে খুব সুন্দর দেখাচ্ছে, কিন্তু ঋষভ পন্থকে বারবার ট্রোল করার কারণে, মানুষ অভিনেত্রীকে কটূক্তি করতে শুরু করে। যদিও কেউ কেউ ঋষভের জন্য প্রার্থনা করার জন্য অভিনেত্রীর প্রশংসাও করেছেন।

আরও পড়ুন: Kylian Mbappe On Pele: এমবাপেকে 'প্রিয় বন্ধু' বলতেন পেলে, 'রাজা'র প্রয়াণে বিধ্বস্ত ফরাসি তারকা

কটূক্তি করছেন মানুষ

এই পোস্টের মন্তব্য বিভাগে বেশিরভাগ প্রতিক্রিয়াই দেখা যাচ্ছে শুধুমাত্র ঊর্বশী রাউতেলার বিরুদ্ধে। একজন ব্যবহারকারী বলেছেন যে হৃদয় ঠান্ডা হয়েছে। অন্য ব্যবহারকারী বলেছেন যে ঋষভ ভাই অভিশাপ পেয়েছেন। অনেকেই ক্রিকেটার ঋষভ পন্থের দ্রুত সুস্থতা কামনা করছেন এবং তার জন্য প্রার্থনাও করছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.