এবার করণের কফি মাগে চুমুক দেবে বিরাট-অনুষ্কা

সেঞ্চুরিয়ানে সেঞ্চুরির পর বিয়ের আংটি-তে চুমু দিয়ে প্রেম উজাড় করে দিয়েছিলেন কোহলি। পাল্টা ইনস্টাতে ছবি পোস্ট করে বিরাট প্রেম নিবেদন করেছেন অনুষ্কাও। এবার বিরুষ্কা অনুগামীদের কাছে সুযোগ থাকছে সরাসরি তাঁদের প্রেমকাব্য জানার। এখন কেবল সেই মহেন্দ্রক্ষণের অপেক্ষা।

Updated By: Feb 7, 2018, 03:09 PM IST
এবার করণের কফি মাগে চুমুক দেবে বিরাট-অনুষ্কা

নিজস্ব প্রতিবেদন: বিয়ের পর প্রথমবার একসঙ্গে ছোট পর্দার সামনে আসতে চলেছেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। পরিচালক করণ জোহর সঞ্চালিত টেলিটক-শো 'কফি উইথ করণ'-এই না কি একসঙ্গে দেখা যাবে বিরুষ্কা জুটিকে। ডিএনএ সূত্রের খবর অনুযায়ী পরিচালক করণ জোহর তাঁর টেলিটক-শো'য়ে বলি-ক্রিকেট জুটিকে একসঙ্গে নিয়ে আসার জন্য সর্বতভাবে চেষ্টা চালাচ্ছেন। তবে সমস্যা একটাই। এখনও সময় করে উঠতে পারছেন না বলিউডের ব্যস্ত চলচিত্র নির্মাতা। বিভিন্ন কাজে জর্জরিত থাকার কারণেই চ্যানেল কর্মকর্তাদের সঙ্গে কথা বলেই উঠতে পারছেন না করণ। তবে এ বছরই যে বিরাট-অনুষ্কাকে 'কফি উইথ করণ'-এ দেখা যাবে, সে বিষয়ে সিলমোহর দিয়েছেন বলিউডের এই তারকা পরিচালক। 

আরও পড়ুন- এক শিকারেই 'শৃঙ্গজয়' হবে ধোনির

উল্লেখ্য, গত বছর ডিসেম্বরে ইতালির তাসকানিতে হাই-প্রোফাইল বিয়ে সেরেছেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। এরপর দেশে ফিরে দিল্লি'তে বাদশাহি ঢঙে রিসেপশনও সারেন নবদম্পতি। এরপর বর্ষবরণের প্রাক মুহূর্তে মুম্বইয়ে গালা নাইটের আয়োজন করে তাক লাগিয়ে দেয় এই ক্রিকেট-বলি জুটি। 

আরও পড়ুন- ব্যাট ছেড়ে 'প্যাড' ধরবেন বিরাট? চ্যালেঞ্জ দিলেন রবি

নতুন বছরে ভারত যখন দক্ষিণ আফ্রিকা সফরে বিরাটের হাত ধরেই ম্যান্ডেলার দেশে পারি দেন অনুষ্কাও। তবে ছবির শ্যুটিংয়ের জন্যই দেশে ফিরে আসেন অনুষ্কা। যদিও বিরাট পিছু ছাড়েনি অনুষ্কার। সেঞ্চুরিয়ানে সেঞ্চুরির পর বিয়ের আংটি-তে চুমু দিয়ে প্রেম উজাড় করে দিয়েছিলেন কোহলি। পাল্টা ইনস্টাতে ছবি পোস্ট করে বিরাট প্রেম নিবেদন করেছেন অনুষ্কাও। এবার বিরুষ্কা অনুগামীদের কাছে সুযোগ থাকছে সরাসরি তাঁদের প্রেমকাব্য জানার। এখন কেবল সেই মহেন্দ্রক্ষণের অপেক্ষা।

.