WATCH | Virat Kohli | IPL 2024: মাঠেই বিরাটের ভিডিয়ো কল, ওপারে একাধিক বিশেষ মানুষ! আবেগি ভিডিয়ো ভাঙল ইন্টারনেট

Virat Kohli Calls Family After Match-Winning Show For RCB: খেলা শেষের পর বিরাটের ভিডিয়ো কল পরিবারকে। নেটপাড়ার হৃদয় গলে গেল।

Updated By: Mar 26, 2024, 04:33 PM IST
WATCH | Virat Kohli | IPL 2024: মাঠেই বিরাটের ভিডিয়ো কল, ওপারে একাধিক বিশেষ মানুষ! আবেগি ভিডিয়ো ভাঙল ইন্টারনেট
কোহলির ভিডিয়ো কল এখন ভাইরাল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিরাট কোহলি (Virat Kohli) বছরের পর বছর দু'টোই বার্তা দিয়ে চলেছেন। এক) ক্রিকেট মন্দির হলে তিনি সেখানকার প্রধান পুরোহিত। দুই) সারা পৃথিবী একদিকে, অন্য়দিকে তাঁর পরিবার। বিরাট কখনও মাঠ থেকে ফ্লাইং কিস ছুড়ে দিয়েছেন অনুষ্কা শর্মাকে (Anushka Sharma) কখনও আবার মাঠ থেকেই ভিডিয়ো কল করেন স্ত্রীকে। পরিবারের পাশে থাকার জন্য় জাতীয় কর্তব্য় থেকে দূরে থাকতে তিনি দ্বিতীয়বার ভাবেন না। হতে পারে স্ত্রীর দেখভাল কিংবা হবু সন্তানের আগমনী পর্বে পাশে থাকা। বিরাট ফের একবার হৃদয় ছুঁয়ে নিলেন। বুঝিয়ে দিলেন সবার আগেই পরিবার। 

আরও পড়ুন: WATCH | Varun Dhawan | IPL 2024: 'কুকুর তো ফুটবল নয়'! আইপিএলে অবলার প্রতি নির্মমতা, ফুঁসছেন অগ্নিশর্মা অভিনেতা...

চলতি আইপিএলের প্রথম ম্য়াচে চেন্নাই সুপার কিংসের কাছে হেরেই অভিযান শুরু করেছিল রয়্য়াল চ্য়ালেঞ্জার্স বেঙ্গালুরু। তবে দ্বিতীয় ম্য়াচেই আরসিবি ঘুরে দাঁড়িয়েছে। ঘরের মাঠ এম চিন্নাস্বামী স্টেডিয়ামে আরসিবি পঞ্জাব কিংসকে চার উইকেটে হারিয়ে জয়ের মুখ দেখেছে। চেন্নাইয়ের বিরুদ্ধে বিরাট ২০ বলে ২১ রান করে আউট হয়ে গিয়েছিলেন, কিন্তু পঞ্জাবের বিরুদ্ধে সেই চেনা বিরাটকেই দেখল আইপিএল। পঞ্জাব টস হেরে প্রথমে ব্য়াট করে ছয় উইকেটে ১৭৬ রান তুলেছিল। রান তাড়া করতে নেমেছিলেন বিরাট ও অধিনায়ক ফাফ দু প্লেসিস। ফাফ মাত্র তিন রান করে ফিরে যান। বিরাট বুঝিয়ে দেন যে, কেন তাঁর নামের সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে 'চেজমাস্টার'। ৭৬ মিনিট ক্রিজে থেকে বিরাট ৪৯ বলে ঝোড়ো ৭৭ রানের ইনিংস খেলেন। ১৫৭. ১৪-এর স্ট্রাইক রেটে ব্য়াট করেন বিরাট। হাঁকান ১১টি চার ও জোড়া ছক্কা।

খেলা শেষেই বিরাট ভিডিয়ো কল করেন অনুষ্কাকে। তাঁর দুই সন্তানকে দেখে আবেগি হয়ে পড়েন তিনি। বিরাটের অভিব্যক্তি দেখে সহজেই বুঝে নেওয়া যায় যে, একেবারে 'ফ্য়ামিলিম্য়ান' বলতে যা বোঝা যায়, তিনি তাই। বিরাটের এই ভিডিয়ো ভাইরাল হয়ে যায় নেটপাড়ায়। ২০২১ সালে বিরাট প্রথমবার বাবা হওয়ার স্বাদ পেয়েছিলেন। অনুষ্কার কোল আলো করে এসেছিল ফুটফুটে কন্যাসন্তান ভামিকা। সদ্য়ই বিরাট আবার বাবা হয়েছেন। গত ১৫ ফেব্রুয়ারি বিদেশের মাটিতে জন্ম নেয় একরত্তি পুত্র অকায়। তুর্কি ভাষায় এই নামের অর্থ পূর্ণিমার আলো। সন্তান আসবে বলে বিরাট নিজেকে ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজ থেকে দূরেই রেখেছিলেন। 

আরও পড়ুন: Virat Kohli: এই প্রথমবার ঘটল এমন! ইতিহাস লিখলেন বাইশ গজের রাজা

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.