WATCH | Varun Dhawan | IPL 2024: 'কুকুর তো ফুটবল নয়'! আইপিএলে অবলার প্রতি নির্মমতা, ফুঁসছেন অগ্নিশর্মা অভিনেতা...

Varun Dhawan reacts as officials kick dog that strayed into field during GT vs MI IPL 2024 Match: এই ঘটনা মেনে নিতে পারলেন না বরুণ ধাওয়ান।  আইপিএলে অবলার প্রতি নির্মমতায় ফুঁসছেন বলি তারকা।

Updated By: Mar 26, 2024, 03:42 PM IST
WATCH | Varun Dhawan | IPL 2024: 'কুকুর তো ফুটবল নয়'! আইপিএলে অবলার প্রতি নির্মমতা, ফুঁসছেন অগ্নিশর্মা অভিনেতা...
এই ঘটনা মেনে নিতে পারলেন না বরুণ ধাওয়ান

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত রবিবার আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল গুজরাত টাইটান্স ও মুম্বই ইন্ডিয়ান্স ( GT vs MI, IPL 2024)। সেদিন খেলার মাঠে এমন এক ঘটনা ঘটেছে যে, যা দেখে নেটিজেনদের একাংশ ক্ষোভে ফেটে পড়েছে। খেলা শুরুর ঠিক মুখেই মাঠে একটি পথকুকুর ঢুকে পড়েছিল। হার্দিক কুকুরটিকে নিজের কাছে ডাকার চেষ্টা করেছিলেন। এর জন্য় খানিক খেলা বন্ধও থাকে।

এরপর কুকুরটি মাঠময় দৌড়াতে শুরু করে। নিরাপত্তারক্ষীরা এরপর বিষয়টি বুঝে নেন। কিন্তু তাঁরা যা করেছিলেন, তা কহতব্য় নয়। কুকুরটিকে শুধু ধাওয়াই করেননি, এক মহিলা পুলিসকর্মী কুকুরটিকে লাথি মেরে মাঠের বাইরে বার করার চেষ্টা করেন। এই ঘটনার তীব্র নিন্দা করেছেন বলি তারকা বরুণ ধাওয়ান (Varun Dhawan)।

আরও পড়ুন: Border Gavaskar Trophy: পারথে বোধন ইন্দো-অজি দ্বৈরথের, ফিরছে গোলাপি টেস্টও! বেজে গেল যুদ্ধের দামামা

স্ট্রিটডগসঅফবোম্বের শেয়ার করা সেই ঘটনার ভিডিয়ো, নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন বরুণ। তিনি লেখেন, 'কুকুর ফুটবল নয়'! তাছাড়াও, কুকুরটি কাউকে কামড়ায়নি বা ক্ষতিও করেনি। বিষয়টি সামাল দেওয়ার একটা ভালো রাস্তা থাকা উচিত ছিল'। বলি অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের ভাই সিদ্ধান্ত কাপুরও নিন্দায় সরব হয়েছেন। এই ভিডিয়ো দেখে অনেকে হাসাহাসিও করেছেন। সেই প্রসঙ্গেই সিদ্ধান্ত লেখেন 'এই ভিডিয়ো বুঝিয়ে দিচ্ছে যে, আমাদের ডিএনএ-তে মানবিকতা কীভাবে ঢুকেছে। অত্য়ন্ত লজ্জাজনক'!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

নীল সাম্রাজ্য়ে রোহিত শর্মা যুগের অবসান ঘটার পর মুম্বই ইন্ডিয়ান্সের দায়িত্ব নিয়েছেন হার্দিক। চব্বিশের আইপিএলে তাঁর নেতৃত্বেই খেলবে পাঁচবারের চ্য়াম্পিয়ন টিম। ওদিকে হার্দিকের জুতোয় পা গলিয়েছেন শুভমন গিল। তাঁর নেতৃত্বে এবার খেলছে গুজরাত। অধিনায়ক হিসেবে অভিষেক করেই শুভমন বাজিমাত করেছেন। মুম্বইয়ের কাছে গুজরাতের না হারার রেকর্ড তিনি অক্ষুণ্ণ রাখবেন বলেছিলেন। কথা রেখেছেন শুভমন। তাঁর দল ছয় রানে জিতেছে।  

আরও পড়ুন: WATCH | Happy Holi 2024 | IPL 2024: নিজে রং মেখে ভূত! তবে বাকিদের ভেজালেন জলেই, হোলিতে ভাইরাল রোহিত

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.