WATCH | Virat Kohli: অনুষ্কার 'গানে' দুরন্ত নাচ, আইকনিক পোজে শাহরুখকে শ্রদ্ধা! ইডেন মাতালেন বিরাট

Virat Kohli dances to Chaleya Ainvayi Ainvayi: বিরাট মাঠে থাকা মানেই, যাবতীয় লাইমলাইট থাকবে তাঁর দিকে। ইডেনেও হল না অন্য়থা। ব্য়াট হাতেই মাতালেন না শুধু, নেচেও জমিয়ে দিলেন কিং।

Updated By: Nov 6, 2023, 02:49 PM IST
WATCH | Virat Kohli: অনুষ্কার 'গানে' দুরন্ত নাচ, আইকনিক পোজে শাহরুখকে শ্রদ্ধা! ইডেন মাতালেন বিরাট
কোহলি মাতিয়ে দিলেন ইডেন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিনি ব্য়াট হাতে শূন্য করুন বা সেঞ্চুরি হাঁকান, মাঠে বিরাট কোহলির (Virat Kohli) শরীরী ভাষা থাকে একই। এ জন্য়ই তিনি আলাদা।  একজন বোলার উইকেট পেয়ে যা না উচ্ছ্বাস করেন, তাঁর চেয়ে বহুগুণ বেশি করেন বিরাট। তিনি যে টিমম্যান সেটা আলাদা করে বলে দিতে হয় না। অসাধারণ ব্য়াটিংয়ের জন্য, 'চেজমাস্টার', 'ব্য়াটিং মায়েস্ত্রো' বা 'ক্রাইসিস ম্য়ান'-এর মতো পালক তাঁর মুকুটে জুড়েছে ঠিকই। তবে মাঠে তিনি বিরাজ করেন একেবারে রাজার মেজাজেই। 

আরও পড়ুন: Hasan Raza | IND vs SA: 'বিশ্বকাপে ডিআরএসে প্রভাব খাটাচ্ছে ভারত'! আবার মুখ খুললেন ফ্লপ পাকিস্তানি

বিরাট মাঠে থাকা মানেই কিছু না কিছু ঘটবে। তার মধ্যে সবচেয়ে চেনা দৃশ্য নাচ। স্টেডিয়ামের ডিজে যে গানে মাঠ মাতিয়ে দেন, ঠিক সেই গানেই বিরাট কোমর দুলিয়ে মুডটা সেট করে দেন। গত রবিবার ইডেন গার্ডেন্সেও তার ব্য়তিক্রম হয়নি। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ব্য়াট হাতে ঐতিহাসিক শতরান করেই হৃদয় জয় করেননি তিনি,দফায় দফায় নেচেও অনুরাগীদের মন ভালো করে দিয়েছেন। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ICC (@icc)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ICC (@icc)

শাহরুখ খানের বলিউড ব্লকবাস্টার 'জওয়ান', সেই ছবির সুপারহিট গান 'চলেয়া' মাঠে বাজিয়ে ছিলেন ডিজে। সেই গানে কোহলি যেমন নাচলেন, তেমনই শাহরুখের দু'হাত ছড়ানো আইকনিক পোজও দিয়েছেন। ইডেনে শোনা গিয়েছিল Ainvayi Ainvayi ও  'ব্য়ান্ড বাজা বরাত'.ছবিতে এই গানে নেচেছিলেন বিরাটের স্ত্রী অনুষ্কা শর্মা ও রণবীর সিং। অনুষ্কার 'গানে' যেন আরও হৃদয় দিয়ে নাচলেন বিরাট। সেই সব ভিডিয়োই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

দক্ষিণ আফ্রিকাকে ২৪৩ রানে হারিয়ে জয়ের সরণিতেই থেকেছে টিম ইন্ডিয়া, রবিবাসরীয় ইডেনে শক্তিশালী রামধনু দেশকেও মাটি ধরিয়ে দিয়েছে নীল জার্সিধারীরা। টানা আট ম্য়াচ জিতে অশ্বমেধের ঘোড়ার মতো ছুটছে টিম ইন্ডিয়া। আর এই ম্য়াচেই বিরাট ঐতিহাসিক মাইলস্টোন তৈরি করেছেন। কোহলির ৩৫ তম জন্মদিনে চাই, তাঁর একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে ৪৯ তম সেঞ্চুরি! এটাই প্রত্যাশা ছিল আপামর কোহলি অনুরাগীদের। কথা রেখেছেন বিরাট। করে ফেলেছেন দেশের জার্সিতে পঞ্চাশ ওভারের ফরম্যাটে ৪৯ তম আন্তর্জাতিক সেঞ্চুরি। ঐতিহাসিক মাইলস্টোন তৈরি করে বিরাট ছুঁয়েছেন কিংবদন্তি সচিন তেন্ডুলকরকে। বিরাট এখন যুগ্ম ভাবে সচিনের সঙ্গে মগডালে। আর একটি শতরান করলেই বাইশ গজের ইতিহাসে একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে সর্বাধিক সেঞ্চুরিকারী হয়ে যাবেন তিনি। 'রাজা' বসবেন সিংহাসনে। কলকাতায় দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বিরাটের ব্য়াট থেকে এসেছে অপরাজিত ১০১ রানের ইনিংস। 

আরও পড়ুন: Kusal Mendis | Virat Kohli: 'আমি কেন...!' কোহলির সেঞ্চুরি নিয়ে শ্রীলঙ্কার অধিনায়ক এ কী বলে ফেললেন!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

.