Jarvo 69 | India vs Australia: মাঠে ঢুকে পড়লেন কুখ্যাত 'অনুপ্রবেশকারী'! এরপর কোহলি বুঝে নিলেন বাকিটা

Virat Kohli escorts notorious pitch invader Jarvo 69 out of the field: ভারত-অস্ট্রেলিয়া ম্য়াচ চলাকালীন মাঠে ঢুকে পড়লেন কুখ্যাত 'অনুপ্রবেশকারী' ড্যানিয়েল জারভিস। তারপর ফোকাস কেড়ে নিলেন তিনি।

Updated By: Oct 8, 2023, 04:21 PM IST
Jarvo 69 | India vs Australia: মাঠে ঢুকে পড়লেন কুখ্যাত 'অনুপ্রবেশকারী'! এরপর কোহলি বুঝে নিলেন বাকিটা
মাঠে ঢুকে পড়লেন অনুপ্রবেশকারী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রতীক্ষার অবসান। বিশ্বকাপ অভিযানে নেমে পড়ল ভারত। রবিবাসরীয় ভরা এমএ চিদম্বরম স্টেডিয়ামে (MA Chidambaram Stadium, Chepauk, Chennai) চলছে ভারত-অস্ট্রেলিয়া মহারণ। আর এই ম্য়াচে ফের দেখা গেল চেনা দৃশ্য়। মাঠে ঢুকে পড়লেন বাইশ গজের চেনা 'অনুপ্রবেশকারী' ড্যানিয়েল জারভিস (Daniel Jarvis) ওরফে জারভো ৬৯ (Jarvo 69)। অতীতেও ড্যানিয়েলকে ভারতের খেলা চলাকালীন মাঠে ঢুকে পড়তে দেখা গিয়েছে কয়েকবার। একদিকে তিনি যেমন বিনোদনের রসদ দিয়ে থাকেন, তেমনই নিরাপত্তা ব্য়বস্থার গাফিলতি দেখিয়ে দেন চোখে আঙুল দিয়ে। এদিন ড্যানিয়েল মাঠে ঢুকে যাওয়ার পর বিরাট কোহলি (Virat Kohli) তাঁকে অনুরোধ করেন মাঠ ছেড়ে দেওয়ার জন্য়। এরপর নিরাপত্তারক্ষীরা এসে ড্যানিয়েলকে ধাক্কা দিয়ে মাঠের বাইরে বার করে দেন।

আরও পড়ুন: WATCH | Virat Kohli: চিপকে অবিশ্বাস্য ক্যাচেই বিশ্বকাপ রেকর্ড! সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিংয়ে কিং কোহলি

ড্যানিয়েল কুখ্যাত প্র্যাংকস্টার হিসেবেই পরিচিত। লাইভ ম্য়াচ চলাকালীন মাঠে ঢুকে পড়েন তিনি। তাঁর সেই ভিডিয়োগুলি লক্ষ লক্ষ ভিউজ হয়। ২০২১ সালের ২৮ অগস্ট, ড্যানিয়েল ভারত-ইংল্যান্ড দ্বিতীয় টেস্ট ম্য়াচ চলাকালীন মাঠে চলে এসেছিলেন। যদিও ড্যানিয়েলকে এখনও ক্রিকেট ম্য়াচ থেকে নির্বাসিত করা হয়নি। তিনি মাঝেমধ্যেই চলে আসেন মাঠে। চিপকে এসেছিলেন ভারতের কমলা প্র্যাকটিস জার্সি গায়ে চাপিয়ে।

প্য়াট কামিন্স এদিন টস জিতে প্রথমে ব্য়াট করার সিদ্ধান্ত নিয়েছে। ম্য়াচের তৃতীয় ওভারে এসেই অস্ট্রেলিয়াকে বড় ধাক্কা দিয়েছেন জসপ্রীত বুমরা (Jasprit । ডেভিড ওয়ার্নারের সঙ্গে ওপেন করতে নামা মিচেল মার্শকে  তুলে নেন বুমরা। জাতীয় দলের এক নম্বর পেসারের বাইরের দিকে যাওয়া বলে খোঁচা দেন মার্শ। প্রথম স্লিপে মোতায়েন ছিলেন বিরাট কোহলি। বাজ পাখির মতো ঝাঁপিয়ে এক হাতে অসাধারণ ক্যাচ নেন। মার্শ হাফ ডজন ডেলিভারি খেলে, খালি হাতে ফিরে যান কোনও রান না করেই। কোহলি ক্যাচ নেওয়ার পরেই চিপকে গ্যালারি ফেটে পড়ে। এদিন কোহলি এই ক্যাচ নেওয়ার সঙ্গেই করে ফেলেন বিশ্বকাপে অনন্য রেকর্ড।  

বিশ্বকাপের আগে কিন্তু রোহিতরা গা ঘামানোরই সুযোগই পাননি। সরাসরি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের কাপ অভিযান শুরু হয়েছে। কামিন্সদের বিরুদ্ধে নামার আগে, রোহিতদের জোড়া ওয়ার্ম-আপ ম্য়াচ ছিল ইংল্যান্ডের বিরুদ্ধে গুয়াহাটিতে, ও নেদারল্যান্ডসের বিরুদ্ধে তিরুঅনন্তপুরমে। তবে লাগাতার বৃষ্টিতে ধুয়ে যায় জোড়া ম্যাচই। ডেঙ্গুতে কাবু শুভমন গিল এদিন খেলছেন না। তাঁর বদলে দলে এসেছেন ঈশান কিশান। রোহিত টসের সময়েই এই আপডেট দিয়ে দেন। গিল যে খেলবেন না, তা একপ্রকার নিশ্চিতই ছিল। ঈশানের দলে ঢোকাও ছিল নিশ্চিত। এই প্রতিবেদন লেখার সময় পর্যন্ত অস্ট্রেলিয়া ২৮ ওভার খেলে ৩ উইকেট হারিয়ে ১১২ রান তুলেছে। ওয়ার্নার ৫২ বলে ৪১ রান করে আউট হয়েছেন।  স্মিথ ৭১ বলে ৪৬ রান করে ফিরেছেন। এখন ক্রিজে আছেন মার্নাশ লাবুশানে ও গ্লেন ম্যাক্সওয়েল। ওয়ার্নার শিকার হয়েছেন কুলদীপ যাদবের। রবীন্দ্র জাদেজা বোল্ড করে দেন স্মিথকে।

আরও পড়ুন: World Cup 2023: 'সবচেয়ে বেশি ভুল বুঝেছে'! কাপযুদ্ধের আগে বিস্ফোরক অশ্বিন, নিশানায় কোন ভারতীয়?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.