Virat Kohli And Hrithik Roshan: 'কহো না প্যায়ার হ্যায়' থেকে হৃত্বিকের ড্যান্সে মজে 'কিং কোহলি', দেখুন ভাইরাল ভিডিয়ো

২০০০ সালে রিলিজ হয়েছিল 'কহো না প্যায়ার হ্যায়'। অভিষেক ঘটানো সেই সিনেমা রিলিজ হওয়ার পর হৃত্বিক রাতারাতি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যান। সেই সময়কার অনেকেই হৃত্বিক ম্যানিয়ায় ভুগেছিল।

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Jun 13, 2023, 09:25 PM IST
Virat Kohli And Hrithik Roshan: 'কহো না প্যায়ার হ্যায়' থেকে হৃত্বিকের ড্যান্সে মজে 'কিং কোহলি', দেখুন ভাইরাল ভিডিয়ো
হৃত্বিক রোশনের মতোই এভাবে নাচের তালে মেতে ওঠেন বিরাট কোহলি।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দু'জনেই নিজের জগতে সফল। একজন বিরাট কোহলি (Virat Kohli)। আর একজন হৃত্বিক রোশন (Hrithik Roshan)। টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন অধিনায়ক ও বলিউডের (Bollywood) থার্টথ্রবের বিশ্বজুড়ে ভক্তের সংখ্যা আকাশছোঁয়া। ২৫০ মিলিয়ন ফলোয়ার নিয়ে তিনি ইন্সটাগ্রামে রেকর্ড করেছেন। বিরাটের চুলের স্টাইল থেকে শুরু করে তাঁর কথাবার্তা দাড়ি সবকিছুই চর্চায় থাকে। একইভাবে চর্চায় থাকে তাঁর ট্যাটুও। তবে বিরাট কার ভক্ত? সেটা এবার নিজেই জানিয়ে দিলেন। বিরাটের প্রিয় তারকা আর কেউ নন, তিনি এক ও অদ্বিতীয় হৃত্বিক। 

'কহো না প্যায়ার হ্যায়' সিনেমা দেখার পর থেকেই হৃত্বিকের পাগল ফ্যান হয়ে গিয়েছিলেন বিরাট। একটি ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে বিরাট বলেছেন, 'কহো না প্যায়ার হ্যায় অসাধারণ সিনেমা ছিল। আমি দেখে পাগল হয়ে গিয়েছিলাম, বিশেষ করে নাচটা দেখে।' 

আরও পড়ুন: Virat Kohli And Rohit Sharma: মাঠে নয়, লম্বা ছুটিতে যাচ্ছেন বিরাট-রোহিত! ক্যারিবিয়ান সফরে একাধিক নতুন মুখ

আরও পড়ুন: Gautam Gambhir VS Virat Kohli: 'নবীন ভুল করেনি, সব দোষ বিরাটের!' বোমা ফাটালেন গৌতম গম্ভীর

২০০০ সালে রিলিজ হয়েছিল 'কহো না প্যায়ার হ্যায়'। অভিষেক ঘটানো সেই সিনেমা রিলিজ হওয়ার পর হৃত্বিক রাতারাতি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যান। সেই সময়কার অনেকেই হৃত্বিক ম্যানিয়ায় ভুগেছিল। সেই থেকে নিজের রূপ ও নাচ দিয়ে তিনি ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন।

এদিকে বিনোদনের প্রতি বিরাটের প্যাশন সেই ছোটবেলা থেকেই। আইপিএল-এর সময় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর যখন দিল্লিতে খেলতে যায় সেই সময় বিরাটের বন্ধু থেকে শুরু করে শৈশবের কোচের সঙ্গে কথা বলে আরসিবি। যেখানে তাঁর এক বন্ধুর মা জানান, বিরাট শৈশবে স্টেডিয়ামের বাইরে একটি সিনেমার পোস্টার দেখে বলেছিল যে ও ভবিষ্যতে অভিনেত্রীকেই বিয়ে করবে। আর সেটাই হয়েছে। বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মাকে তিনি বিয়ে করেছেন। এক বিজ্ঞাপনে শ্যুটিংয়ে দেখা করার পর তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। এরপর সেখান থেকে বিয়ে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.