WATCH: অযোধ্যার রাস্তায় 'বিরাট' দর্শন! নকল রাজায় উদ্বেল রামভক্তরা... হায় রে কপাল

Virat Kohlis lookalike mobbed by fans in Ayodhya for selfies: নকলকেই আসল ভেবে অযোধ্য়ায় উন্মাদনা! ভুয়ো বিরাট কোহলির সঙ্গেই সেলফি তোলার সুনামিতে ভাসলেন অনুরাগীরা।

Updated By: Jan 23, 2024, 03:32 PM IST
WATCH: অযোধ্যার রাস্তায় 'বিরাট' দর্শন! নকল রাজায় উদ্বেল রামভক্তরা... হায় রে কপাল
নকল কোহলির জন্য়ই এই উন্মাদনা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রামমন্দিরে রামলালার প্রাণপ্রতিষ্ঠা (Ram Mandir Pran Pratishtha Ceremony) হয়েছে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Modi) হাত ধরে। রাজসূয় যজ্ঞে উপস্থিত থাকার জন্য় আমন্ত্রণ ছিল ভারতের প্রাক্তন অধিনায়ক ও এই প্রজন্মের অন্য়তম শ্রেষ্ঠ ব্য়াটার বিরাট কোহলির ( Virat Kohli)। ঘটনাচক্র বিরাট ব্য়ক্তিগত কারণেই বিশেষ দিনে উপস্থিত থাকতে পারেননি অযোধ্যায়। 

আরও পড়ুন: ICC Men's ODI Team 2023: আইসিসি বাছল বর্ষসেরা দল, রোহিতই অধিনায়ক, একাদশে ডজন ভারতীয়!

যোগীরাজ্য়ে বিরাটের 'লুকঅ্যালাইক'কে দেখেই  উদ্বেল হলেন একঝাঁক  রামভক্তরা, নকল রাজাকেই (বাইশ গজের) আসল ভেবে তাঁরা, ওই ব্য়ক্তিকেই ঘিরে ধরেন। তাঁকে সঙ্গেই নিয়েই শুরু হয় সেলফি তোলা ও ভিডিয়ো করার ধুম। সেই ভিডিয়ো নেটমাধ্য়মের পাতায় ভাইরাল হয়ে যায়। ঘটনাচক্রে এই নেটদুনিয়ায় সবই সম্ভব। কোহলির অতীতে এক ধর্মীয় অনুষ্ঠানে যোগ দেওয়ার ভিডিয়ো শেয়ার করেও, অনেকে লিখেছেন যে, কোহলি অযোধ্য়ায় এসেছেন। এমনকী এই সংবাদপত্রেও কোহলির ছবি পোস্ট করা লেখা হয়েছে যে, বিরাট এসেছিলেন রামলালার প্রাণপ্রতিষ্ঠায়! 

বিরাটের পাশাপাশ এমএস ধোনি, রোহিত শর্মা, সুনীল গাভাসকর, কপিল দেব, রাহুল দ্রাবিড়, বীরেন্দ্র শেহওয়াগ, সৌরভ গঙ্গোপাধ্য়ায়, রবিচন্দ্রন অশ্বিন, হরমনপ্রীত কৌর ও গৌতম গম্ভীরেরও আসার কথা ছিল রামমন্দিরে। তবে তাঁদের কেউই আসেননি। এসেছিলেন সচিন তেন্ডুলকর, অনিল কুম্বলে, ভেঙ্কটেশ প্রসাদ, রবীন্দ্র জাদেজা ও মিতালি রাজ এসেছিলেন। সোশ্যাল মিডিয়ায় তাঁদের ছবিও ছড়িয়ে পড়ে।

অন্যদিকে হাতে আর দু'দিন। তারপরেই হায়দরাবাদে শুরু ভারত-ইংল্য়ান্ড পাঁচ ম্য়াচের টেস্ট সিরিজের প্রথম ম্য়াচ। আর এমন সময়ে দাঁড়িয়ে বড় ধাক্কা খেল ভারত। হায়দরাবাদ টেস্টে পাওয়া যাবে না ব্য়াটিং মায়েস্ত্রো বিরাট কোহলিকে। ২৫-২৯ জানুয়ারি চলবে প্রথম টেস্ট। এরপর বিশাখাপত্তনমে ২-৬ ফেব্রুয়ারি দ্বিতীয় টেস্ট। শুধু হায়দরাবাদেই নয়, বিশাখাপত্তনমেও বিরাটহীন ভারত। কোহলির প্রথম দুই টেস্টে না খেলার আপডেট জানিয়ে দিয়েছে।

বিসিসিআই বিবৃতি দিয়ে জানিয়েছে, 'বিরাট না খেলার ব্য়াপারে ক্য়াপ্টেন রোহিত শর্মা, টিম ম্য়ানেজমেন্ট ও নির্বাচকদের সঙ্গে কথা বলেছেন। তাঁদের তিনি জোর দিয়েই বলেছেন যে, দেশের হয়ে প্রতিনিধিত্ব করাই তার কাছে অগ্রাধিকার পায়। তবে কিছু ব্য়ক্তিগত পরিস্থিতি এমন তৈরি হয়, যেখানে তার উপস্থিতির সঙ্গেই অবিভক্ত মনোযোগের প্রয়োজন পড়ে।' বিশ্বকাপের পর বিরাট সাময়িক বিরতি নিয়েছিলেন ক্রিকেট থেকে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দুই ম্য়াচের টেস্ট সিরিজে হাত ধরে ফেরেন তিনি। এরপর আফগানিস্তানের বিরুদ্ধে তিন ম্য়াচের টি-২০ সিরিজও খেলেন। যা ছিল তাঁর দেশের জার্সিতে ১৪ মাস পর টি-২০ ক্রিকেটে প্রত্য়াবর্তন। 

আরও পড়ুন: Shoaib Malik: বিয়ের পরেই বিশ্বরেকর্ড পাক তারকার, যা এর আগে এশিয়ার কেউ পারেননি!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.