আইপিএলকে বাঁচিয়ে দিলেন বীরু,বললেন গেইল

এবার আইপিএলের নিলামে দর পাননি গেইল। পঞ্জাবের ক্রিকেট প্রধান বিধ্বংসী গেইলকে দলে তুলে নিয়েছিলেন।

Updated By: Apr 20, 2018, 07:56 PM IST
আইপিএলকে বাঁচিয়ে দিলেন বীরু,বললেন গেইল
সৌজন্যে - আইএএনএস

নিজস্ব প্রতিবেদন : বৃহস্পতিবার আইপিএলে মোহালির সঙ্গে ক্যারিবিয়ান ক্যালিপসো দেখেছে গোটা ক্রিকেট বিশ্ব। একাদশ আইপিএলের প্রথম সেঞ্চুরিটি এল গেইলের ব্যাট থেকেই। সেঞ্চুরিটা মেয়েকে উত্সর্গ করেছেন তিনি। আর সু‌যোগ দেওয়ার জন্য় বীরুকে ধন্যবাদ জানিয়েছেন গেইল।

৩৯ ছুঁই ছুঁই ক্রিস গেইলকে কেন টি-টোয়েন্টি ক্রিকেটের ব্র্যাডম্যান বলা হয় সেটা বৃহস্পতিবার মোহালিতে আরও একবার স্পষ্ট হয়ে গেল। এবারের আইপিএলে প্রথম দুটো ম্যাচে পঞ্জাবের ডাগ আউটে বসেছিলেন তিনি। চেন্নাইয়ের বিরুদ্ধে দলে জায়গা পেয়ে ৩৩ বলে ৬৩ রান করে ঝড়ের ইঙ্গিত দিয়েছিলেন গেইল। বৃহস্পতিবার গেইল বিস্ফোরণ ঘটল পঞ্জাবের ঘরের মাঠ মোহালিতে।

আরও পড়ুন- চেন্নাই 'হুইসেল পোডু' এক্সপ্রেস পৌঁছল পুণেতে

টি-টোয়েন্টির এক নম্বর বোলার রশিদ খানকে পর পর চারটি ছক্কা মারলেন গেইল। ৬৩ বলে ১০৪ রানে অপরাজিত থাকলেন তিনি। ১১টি ওভার বাউন্ডারি আর ১টি বাউন্ডারিতে সাজানো ছিল গেইলের ষষ্ঠ আইপিএল শতরান। টি-টোয়েন্টি কেরিয়ারের ২১তম সেঞ্চুরি গেইল উত্সর্গ করলেন মেয়েকে। শুক্রবারই যে জন্মদিন গেইলের মেয়ে ক্রিসালিয়ানের। তাই সেঞ্চুরি করে কোলে ব্যাট নিয়ে সেলিব্রেশন করতে করতে দেখা গেল গেইলকে।

 

Happy birthday my love @krisallyna333 - 2nd birthday in India Daddy wish you many more

A post shared by KingGayle  (@chrisgayle333) on

এবার আইপিএলের নিলামে দর পাননি গেইল। পঞ্জাবের ক্রিকেট প্রধান বিধ্বংসী গেইলকে দলে তুলে নিয়েছিলেন। হায়দরাবাদকে হারিয়ে ম্যাচের সেরা হয়ে গেইল হেসে বলেন, "আমি মনে করি বীরেন্দ্র সেওয়াগ আমাকে দলে নিয়ে আইপিএল-কে বাঁচিয়ে দিয়েছেন। অনেকেই বলেছেন আমার অনেক কিছু প্রমাণ করার আছে। শুধুমাত্র নামের প্রতি সুবিচারের জন্য আমি এখানে খেলছি।" গেইলের বক্তব্য টুইট করেছেন সেওয়াগ। যার সমর্থনে ক্রিসের উত্তর 'যথার্থ'।

.