Wasim Akram: 'ভিডিয়ো ডিলিট করে ক্ষমা চাক'! ইমরানের অপমানে ফুঁসছেন আক্রম, জ্বলছে পাক ক্রিকেট...

Wasim Akram Slams PCB For Omitting Imran Khan in Indipendence Video: পাকিস্তান ক্রিকেট বোর্ড স্বাধীনতা দিবস উপলক্ষ্য়ে, সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেছিল, যেখানে ইমরান খানের কোনও নামগন্ধই ছিল না। যার জন্য পিসিবিকে ধুয়ে দিচ্ছে সোশ্যাল মিডিয়া।  

Updated By: Aug 17, 2023, 01:49 PM IST
Wasim Akram: 'ভিডিয়ো ডিলিট করে ক্ষমা চাক'! ইমরানের অপমানে ফুঁসছেন আক্রম, জ্বলছে পাক ক্রিকেট...
পাক ক্রিকেট বোর্ডকে ইমরানের বোমা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পাকিস্তান ক্রিকেট বোর্ড (The Pakistan Cricket Board, PCB) নিজেদের কবর নিজেরাই খুঁড়ে ফেলল! তারা এমন এক ভুল করে ফেলল যার জন্য ঝড় উঠে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। জ্বলছে পাকিস্তান ক্রিকেট। পাকিস্তান তাদের স্বাধীনতা দিবসে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেছিল, সেই ভিডিয়োর বিষয়বস্তু ছিল, পাকিস্তানের হয়ে বাইশ গজে আলো ছড়ানো ক্রিকেটারদের শ্রদ্ধার্ঘ অর্পণ। আর এই ভিডিয়োর কোথাও সেই দেশকে বিশ্বকাপ জেতানো একমাত্র অধিনায়কেরই নাম নেই!পাক ক্রিকেট তাঁদের কৃতীদের গুণগান গাইছে, অথচ ইমরান খানেরই (Imran Khan) নাম নেই। ইমরান শুধু সেই দেশের কিংবদন্তি ক্রিকেটারই নন, তিনি প্রাক্তন পাক প্রধানমন্ত্রীও। ইমরানহীন পিসিবি-র ভিডিয়ো দেখে ফুঁসেছেন ওয়াসিম আক্রম (Wasim Akram)। ইমরানে প্রাক্তন সতীর্থ ও আরেক কিংবদন্তি ট্যুইট করে তাঁর ক্ষোভ উগরে দিয়েছেন। 

আরও পড়ুন: Ben Stokes: অবসর ভেঙে ফিরলেন স্টোকস, তাঁকে নিয়েই ইংল্যান্ডের কাপযুদ্ধের দল

আক্রম ট্যুইটারে লেখেন, 'দীর্ঘ বিমানযাত্রার পর আমি শ্রীলঙ্কায় এসেছি। আমি পিসিবি-র ছোট্ট একটা ক্লিপ দেখলাম। যেখানে পাকিস্তান ক্রিকেটের ইতিহাস দেখানো হয়েছে, কিন্তু ইমরান খানকে বাদ দিয়ে! যা দেখে আমি স্তম্ভিত হয়ে গিয়েছি। রাজনৈতিক মতানৈক্যকে সরিয়ে বলতেই হবে যে, ইমরান খান বিশ্ব ক্রিকেটের আইকন। পাকিস্তানকে শক্তিশালী দল হিসেবে তৈরি করেছেন। আমাদের সেই রাস্তা দেখিয়েছেন। পিসিবি 'ভিডিয়ো ডিলিট করে ক্ষমা চাক'। আক্রমের ট্যুইটের পরেই সোশ্যাল মিডিয়ায় #ShameonPCB ট্রেন্ড হতে শুরু করে। 

পাকিস্তান নিজের ভুল বুঝতে পুরে ভিডিয়োটি ডিলিট করে। তারা নতুন ভিডিয়ো আপলোড করে। তবে ক্ষমা না চেয়ে অদ্ভুত যুক্তি খাড়া করেছে। পিসিবি লিখেছে, 'পিসিবি আসন্ন বিশ্বকাপের প্রমো লঞ্চ করেছিল। ১৪ অগস্ট তার মধ্যে থেকেই একটি ভিডিয়ো আপলোড করা হয়েছে, ভিডিয়োটির দৈর্ঘ্যের জন্য বেশ কিছু গুরুত্বপূর্ণ ক্লিপ সেখান থেকে বাদ গিয়েছে। ভুল শুধরে পুরো ভিডিয়োটি দেওয়া হল।' পিসিবি-র ভিডিয়ো নিয়ে ফের একবার হইহই শুরু হয়ে গিয়েছে। ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর ইমরান সক্রিয় রাজনীতিতে যোগদান করেন। পাকিস্তান তেহেরিক-ই-ইনসাফ গঠন করেন। ২০১৮ থেকে ২০২২ পর্যন্ত সেই দেশের প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব সামলেছেন। ইমরান ছিলেন তাঁর দেশের ২২তম প্রধানমন্ত্রী।

আরও পড়ুন: Sunil Gavaskar: 'বাচ্চারা বাচ্চাদের সঙ্গে খেললে দেখতে ভালো লাগে'! এবার কিংবদন্তির বাক্য-মিসাইল!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.