Lionel Messi and Neymar Jr: বিশ্ব চ্যাম্পিয়ন মেসিকে দেখার পর কী বললেন নেইমার? ভিডিয়ো দেখুন

বিশ্বকাপ জয় করে রাজার মেজাজে পিএসজি যোগ দিয়েছেন মেসি। আনন্দঘন পরিবেশে পার্ক দে প্রাসে আর্জেন্টাইন মহাতারকাকে বরণ করে নেন তাঁর সতীর্থরা।

Updated By: Jan 5, 2023, 04:53 PM IST
Lionel Messi and Neymar Jr: বিশ্ব চ্যাম্পিয়ন মেসিকে দেখার পর কী বললেন নেইমার? ভিডিয়ো দেখুন
ফের একফ্রেমে খোশমেজাজে মেসি ও নেইমার। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ব্রাজিল (Brazil) ও আর্জেন্টিনা (Argentina), দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশের মধ্যে যতই লড়াই থাক, নেইমার (Neymar Jr) ও লিওনেল মেসির (Lionel Messi) বন্ধুত্ব কিন্তু অটুট। সেটা ফের একবার দেখা গেল। বিশ্ব চ্যাম্পিয়ন 'এলএমটেন' ছুটি কাটিয়ে প্যারিস সাঁ জাঁ-তে (Paris Saint-Germain) যোগ দিয়েই রাজার মতো সংবর্ধনা পেয়েছেন। আর তাঁকে দেখা মাত্রই জড়িয়ে ধরেন নেইমার। জিজ্ঞাসা করেন, 'কেমন আছো বিশ্বের চ্যাম্পিয়ন?' 

সতীর্থদের কাছ থেকে অভ্যর্থনা পাওয়ার পরে পিএসজি টিভি-কে মেসি বলেন, 'এখানে ফিরে আমি খুশি। ক্লাবের সমস্ত কর্মী, সতীর্থরা আমাকে যেভাবে বরণ করে নিয়েছেন তাতে আমি অভিভূত। আসন্ন ম্যাচের জন্য আমি প্রস্তুত।'  

আরও পড়ুন: Watch | Lionel Messi | PSG: প্যারিসে ফিরে গার্ড অফ অনার পেলেন 'ক্যাপ্টেন আর্জেন্টিনা'

আরও পড়ুন: Cristiano Ronaldo: আল নাসের ক্লাবে কেমনভাবে শুরু হল রোনাল্ডোর নতুন ইনিংস? ছবিতে দেখুন

কাতার বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা ও ফ্রান্স। রুদ্ধশ্বাস সেই ম্যাচ গড়ায় টাইব্রেকারে। পেনাল্টি শুট আউটে ফ্রান্সকে হারিয়ে ৩৬ বছর পর বিশ্বকাপ ট্রফি যায় আর্জেন্টিনায়। ফাইনালের আগে থেকেই নীল-সাদা জার্সিধারীদের গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজ কটাক্ষ করতে থাকেন ফরাসি তারকা কিলিয়ান এমবাপেকে। সেই পরম্পরা এখনও চলছে। সেটা নিয়ে বিস্তর লেখালেখি হয়। যদিও মার্টিনেজ-এমবাপে বিতর্কের রেশ এসে পড়েনি মেসি-সাঁ জাঁর সম্পর্কে কিংবা মেসি-এমবাপের মধ্যে। খবরে প্রকাশিত হয়েছিল, এমবাপে ক্লাবে চান না নেইমারকে। ফরাসি তারকা চান ক্লাব রিলিজ দিয়ে দিক ব্রাজিলীয় তারকাকে। যদিও মেসি প্রসঙ্গে এমবাপে কিন্তু ভাল কথাই বলেছেন। জানিয়েছিলেন, মেসির অপেক্ষায় তিনি।  

বিশ্বকাপ জয় করে রাজার মেজাজে পিএসজি যোগ দিয়েছেন মেসি। আনন্দঘন পরিবেশে পার্ক দে প্রাসে আর্জেন্টাইন মহাতারকাকে বরণ করে নেন তাঁর সতীর্থরা। অনুশীলনে গিয়ে নেইমারদের সঙ্গে দেখা হয় মেসির। বিশ্বকাপজয়ী বন্ধুকে পেয়ে নেইমারের উচ্ছাস ছিল দেখার মতো। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.