Cristiano Ronaldo: আল নাসের ক্লাবে কেমনভাবে শুরু হল রোনাল্ডোর নতুন ইনিংস? ছবিতে দেখুন

সিআরসেভেন-কে বরণ করে নেওয়ার সেই একাধিক ভিডিয়ো এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে হট কেক-এর মতো বিলোচ্ছে। দেখে নিন সেই ফটো গ্যালারি। 

| Jan 04, 2023, 18:10 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইউরোপীয় ফুটবলের পাট চুকিয়ে সৌদি আরবের (Saudi Arabia) ক্লাব আল নাসেরের (AlNassr Saudi Club) সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। ৩৭ বছর বয়সী পর্তুগিজ মহাতারকা সৌদি আরবের (Saudi Arabia) ক্লাবের সঙ্গে ২০২৫ সাল পর্যন্ত চুক্তিবদ্ধ।  এই ক্লাব থেকে প্রতি বছর ২০০ মিলিয়ন ইউরো করে পাবেন সিআরসেভেন (CR7) । ভারতীয় মুদ্রায় এই অঙ্ক প্রায় ১৭৭৫ কোটি ২৩ লক্ষ ৬৮ হাজার ২২৬ টাকা। তাঁকে মঙ্গলবার রাতে একেবারে রাজার মতো বরণ করে নেওয়া হল। সিআরসেভেন-কে বরণ করে নেওয়ার সেই একাধিক ভিডিয়ো এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে হট কেক-এর মতো বিলোচ্ছে। দেখে নিন সেই ফটো গ্যালারি। 

1/10

রেকর্ড অর্থে আল নাসেরে সই

Cristiano Ronaldo

সৌদি আরবের এই ক্লাব থেকে প্রতি বছর ২০০ মিলিয়ন ইউরো করে পাবেন সিআরসেভেন (CR7)। ভারতীয় মুদ্রায় এই অঙ্ক প্রায় ১৭৭৫ কোটি ২৩ লক্ষ ৬৮ হাজার ২২৬ টাকা।  

2/10

২০২৫ সাল পর্যন্ত রোনাল্ডোর সঙ্গে চুক্তি

Cristiano Ronaldo

নতুন ক্লাবের জার্সি পরে সমর্থকদের সামনে আত্মপ্রকাশের পরেই একেবারে আরবি ভাষায় তিনি জানিয়ে দিলেন, এশিয়ায় খেলতে এসেছেন মানেই তাঁর কেরিয়ার শেষ নয়। ফলে ২০২৫ সালে পর পর্তুগিজ মহাতারকাকে অন্য দলের হয়ে খেলতে দেখা যেতেই পারে।   

3/10

মঙ্গলের ভোরে রিয়াদে পা রেখেছিলেন

Cristiano Ronaldo

মঙ্গলবার ভোরবেলা প্রাইভেট জেটে চেপে রিয়াদে পা রেখেছিলেন 'সিআর সেভেন'। রোনাল্ডো পা রাখার আগেই গোটা রিয়াদ শহর ছেয়ে গিয়েছে তাঁর ব্যানার–পোস্টারে।  

4/10

রোনাল্ডোর কচিকাঁচাদের সঙ্গে প্রেম

Cristiano Ronaldo

5/10

মারসুল পার্কে রাজার আগমন

Cristiano Ronaldo

রোনাল্ডোকে বরণ করে নেওয়ার জন্য মঙ্গলবার রাতে আল নাসের স্টেডিয়ামের হোম গ্রাউন্ড ছিল দেখার মতো। প্রিয় সাত নম্বর জার্সি গায়ে চাপিয়ে মারসুল পার্কে রাতের দিকে পা রাখেন পর্তুগালের মহাতারকা।   

6/10

রোনাল্ডোকে দেখার আকুতি

Cristiano Ronaldo

ক্লাবের মাঠ মারসুল পার্কে ২৫ হাজার আসনে তিল ঠাঁই ছিল না। সমর্থকদের চিৎকার এবং সংগীতের মূর্ছনায় পর্তুগিজ তারকাকে বরণ করে নেয় আল নাসের।  

7/10

রাঙিয়ে উঠেছিল মারসুল পার্ক

Cristiano Ronaldo

সৌদি আরবের দুই ক্লাব আল হিলাল ও আল নাসেরের মধ্যে লড়াই সবসময় তুঙ্গে থাকে। সেই জায়গায় দাঁড়িয়ে রোনাল্ডোকে সই করিয়ে বিপক্ষকে টেক্কা দিয়েছে আল নাসের। আর তাই গ্যালারি রাঙিয়ে তুলেছিল আল নাসেরের সমর্থকরা। 

8/10

একেবারে খোশমেজাজে রোনাল্ডো

Cristiano Ronaldo

দলের জার্সি গায়ে চাপিয়ে মাঠে নামার আগে ছোট ছেলে-মেয়েদের সঙ্গে হাত মেলাচ্ছেন রোনাল্ডো। 

9/10

ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী রোনাল্ডোর পরিবার

Cristiano Ronaldo

রোনাল্ডোর সঙ্গে সৌদিতে এসেছে তাঁর পরিবারও। বান্ধবী জর্জিনা ও সন্তানদের নিয়ে ক্লাবের স্টেডিয়ামে এসেছিলেন তিনি। রোনাল্ডোকে দেখতে ভিড় জমেছিল স্টেডিয়ামে। সেখানে তাঁকে যথেষ্ট খুশি দেখাচ্ছিল। সঞ্চালিকার অনুরোধে আরবি ভাষাতেও কথা বলেন তিনি। 

10/10

মাঠে নামার অপেক্ষায়

Cristiano Ronaldo

রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেড ও জুভেন্টাসের পর এবার আল নাসেরে নতুন ইনিংস শুরু করার মুখে রোনাল্ডো। মাঠে নামার অপেক্ষায় তিনি। হলুদ জার্সি গায়ে চাপিয়ে সেটাই বোঝালেন রোনাল্ডো।