Mamata Banerjee: ডুরান্ড কাপের উদ্বোধনে প্রধান অতিথি মুখ্যমন্ত্রী মমতা

আয়োজকদের তরফে নিশ্চিত করা হয়েছে এখবর। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়াও এই অনুষ্ঠানে রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস, চিফ অফ আর্মি স্টাফ জেনারেল মনোজ পান্ডে এবং সেনাবাহিনীর ইস্টার্ন কমান্ডের জিওসি লেফটেন্যান্ট জেনারেল রানাপ্রতাপ কলিতা উপস্থিত থাকবেন। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Jul 31, 2023, 07:52 PM IST
Mamata Banerjee: ডুরান্ড কাপের উদ্বোধনে প্রধান অতিথি মুখ্যমন্ত্রী মমতা
ডুরান্ড কাপের উদ্বোধনে প্রধান অতিথি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৩ অগস্ট শুরু হচ্ছে এবারের ডুরান্ড কাপ (Durand  Cup)। প্রথম ম্যাচে যুবভারতী স্টেডিয়ামে মুখোমুখি হবে মোহনবাগান (Mohun Bagan Super Giant) এবং বাংলাদেশের আর্মি (Bangladesh Army) দল। তার আগে জমজমাট উদ্বোধনী অনুষ্ঠানের পরিকল্পনা রয়েছে আয়োজকদের। আর সেই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন রাজ্যের মুখ্যমন্ত্রী (Chief Minister Of West Bengal) মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) স্বয়ং।

আয়োজকদের তরফে নিশ্চিত করা হয়েছে এখবর। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়াও এই অনুষ্ঠানে রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস (Aroop Biswas), চিফ অফ আর্মি স্টাফ জেনারেল মনোজ পান্ডে এবং সেনাবাহিনীর ইস্টার্ন কমান্ডের জিওসি লেফটেন্যান্ট জেনারেল রানাপ্রতাপ কলিতা উপস্থিত থাকবেন। আয়োজকরা জানিয়েছেন, বিকাল পাঁচটা থেকে আধঘণ্টার উদ্বোধনী অনুষ্ঠান হবে। সেখানে সেনার বিভিন্ন বিভাগের সদস্যরা মার্শাল আর্ট প্রদশর্ন সহ সাংস্কৃতিক অনুষ্ঠান করবেন। এরপর ম্যাচের আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সহ অন্য অতিথিরা দুই দলের ফুটবলারদের সঙ্গে পরিচিত হবেন।

আরও পড়ুন: East Bengal: রেলের পর এবার লাল-হলুদের ৫ গোলের ঝড়ে উড়ে গেল উয়াড়ি

আরও পড়ুন: Lionel Messi And Luis Suarez: 'মেসির সঙ্গে খেলে অবসর নিতে চাই', ইচ্ছের কথা জানালেন লুইস সুয়ারেজ

অন্যদিকে, ডুরান্ডের উদ্বোধনী ম্যাচের টিকিট বিনামূল্যে বিতরণের সিদ্ধান্ত নিয়েছে আয়োজক কমিটি। সোমবার থেকে মোহনবাগান তাঁবুতে এই ম্যাচের টিকিট পাওয়া যাবে। ম্যাচের আগের দিন পর্যন্ত সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টিকিট সংগ্রহ করতে পারবেন সমর্থকরা।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.