বিশ্বকাপ শেষ, কোথায় আছেন, কী করছেন মেসি?

লা লিগার মরশুম শুরু হতে আর মাসখানেক বাকি।

Updated By: Jul 20, 2018, 01:38 PM IST
বিশ্বকাপ শেষ, কোথায় আছেন, কী করছেন মেসি?

নিজস্ব প্রতিনিধি : ইবিজা থেকে বোটে চেপে গেলে বেশিক্ষণ লাগে না। স্পেনের উপকূলবর্তী অঞ্চলের সৌন্দর্য এমনিতে আলাদা করে বলে বোঝানোর দরকার পড়ে না। কিন্তু ইবিজার অদূরবর্তী এই দ্বীপটা যেন আরও অনেক বেশি প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর। আর তাই ইবিজা ছেড়ে এবার লিওনেল মেসির হলিডে ডেস্টিনেশন সেই নতুন দ্বীপ। সস্ত্রীক মেসিকে দেখা গেল ফর্মেনতেরা দ্বীপে। ছুটি কাটাচ্ছেন আর্জেন্টাইন তারকা। 

আরও পড়ুন-  ম্যান ইউ-তে না ফেরায় অখুশি রোনাল্ডোর মা?

লা লিগার মরশুম শুরু হতে আর মাসখানেক বাকি। এই সময়টাতে প্রতিবারই মেসি সপরিবারে বেড়াতে যান। মূলত বেশিরভাগ সময়ই ইবিজার সমুদ্রপাড়ে তাঁকে দেখা যেত এতদিন। স্ত্রী আন্টোনেলার সঙ্গে ছুটির মেজাজে পাওয়া যেত তাঁকে। তবে এবার মেসি জায়গা পরিবর্তন করেছেন। বন্ধু, বন্ধুদের পরিবারের সদস্য ও স্ত্রীকে সঙ্গে নিয়ে মেসি এখন ছুটির মেজাজে।

ফর্মেনতেরার রৌদ্রজ্বল দিনের অপরূপ শোভা মন ভোলাতে পারে। চিকচিক করা সমুদ্রের নীল জল। সর্বোপরি মনোরম আবহাওয়া। এক লহমায় মনের সমস্ত গ্লানি ভুলিয়ে দিতে পারে। ঠিক সেই জন্যই হয়তো বিশ্বকাপের বিপর্যয়ের দুঃখ ভুলতে মেসি আপাতত সেখানে। ফ্রান্সের কাছে ৪-৩ ব্যবধানে হেরে বিশ্বকাপের শেষ ১৬ থেকে বিদায় নিতে হয়েছিল আর্জেন্টিনাকে। আরও একবার বিশ্বকাপ জয়ের অধরা রেখে বাড়ি ফিরতে হয়েছে মেসিকে। আরও একবার মাঠের মাঝে দাঁড়িয়ে শূন্যতার দিকে তাকিয়ে থাকতে হয়েছে মেসিকে। এত গ্লানি, এত মন খারাপ, না পাওয়ার এমন দুঃখ ভোলার প্রয়োজন পড়েছিল মেসির। তাই হয়তো ছুটি কাটানোর মাঝে নিজেকে আবার নতুন করে তৈরি রাখার চেষ্টা করছেন আর্জেন্টাইন তারকা।

Tags:
.