Copa America 2021: মাঠে নামছেন Messi ও Suarez, কখন, কোথায় আর কীভাবে দেখবেন ম্যাচ?

একই সময়ে জোড়া ম্যাচ

Updated By: Jun 28, 2021, 09:59 PM IST
Copa America 2021: মাঠে নামছেন Messi ও Suarez, কখন, কোথায় আর কীভাবে দেখবেন ম্যাচ?

নিজস্ব প্রতিবেদন: রাত পোহালেই ভোর ভোর শুরু কোপা আমেরিকার Copa America 2021) জোড়া ম্যাচ। আগামিকাল অর্থাৎ মঙ্গলবার একই সময়ে মাঠে নামছে বলিভিয়া-আর্জেন্টিনা (Bolivia vs Argentina) ও উরুগুয়ে-প্যারাগুয়ে (Uruguay- Paraguay)।

আর্জেন্টিনা ও বলিভিয়া গ্রুপ 'এ'-র শেষ ম্যাচে নামছে।৩ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে আর্জেন্টিনা এই মুহূর্তে গ্রুপ শীর্ষে। অন্যদিকে বলিভিয়ার পরের রাউন্ডে যাওয়ার আর কোনও আশাই নেই। তিন ম্যাচের তিনটিতেই হেরেছে। শেষ ম্যাচে আর্জেন্টিনা যদি জিততে পারে তাহলে তারা ১০ পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে নকআউটে যাবে। বলিভিয়া চেষ্টা করবে শেষ ম্যাচে নিজেদের হারানো সম্মান কিছুটা হলেও ফিরে পাওয়ার। উরুগুয়ে বনাম প্যারাগুয়ে গ্রুপ পর্যায়ের ম্যাচে খেলতে নামছে। এই দুই দলেরই নকআউট নিশ্চিত। ৩ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় দুয়ে প্যারাগুয়ে। দেখতে গেলে তারা আর্জেন্টিনার ঘাড়ে নিঃশ্বাস ফেলছে। আর্জেন্টিনা-বলিভিয়ার সঙ্গে ড্র করলে বা হেরে গেলে প্যারাগুয়ে যদি তিন পয়েন্ট পেয়ে যায়, তাহলে প্যারাগুয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে যাবে। উরুগুয়ে ৩ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে রয়েছে চারে।

আরও পড়ুন: শেষ ষোলোর লড়াইয়ে Croatia v Spain ও France v Switzerland, জানুন বিস্তারিত

এবার দেখে নেওয়া যাক কোথায় আর কখন কীভাবে দেখা যাবে এই ম্যাচ: বলিভিয়া-আর্জেন্টিনা এবং উরুগুয়ে-প্যারাগুয়ে। এই দুই ম্যাচই ভারতীয় সময় ভোর ৫টা ৩০ মিনিটে শুরু হবে। বলিভিয়া-আর্জেন্টিনা ম্যাচটি হবে ব্রাজিলের কুইয়াবা শহরের এরিনা পান্টানাল স্টেডিয়ামে। টিভি-তে সরাসরি সম্প্রচার করবে Sony Ten 2 SD ও HD, Sony Six SD ও HD । উরুগুয়ে-প্যারাগুয়ে ম্যাচ হবে রিও ডি জেনেইরোর এস্তাদিও অলিম্পিকো স্টেডিয়ামে। টিভি-তে সরাসরি এই ম্যাচ সম্প্রচার করবে Sony Ten 1 SD ও HD

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.