Mamata Banerjee Health Update: আহত মমতার খবরে উদ্বিগ্ন সৌরভ, শহরের বাইরে থেকে খোঁজ নিলেন ফোন করে

Tensed Sourav Ganguly Enquires About Mamata Banerjee Health Update: মুখ্য়মন্ত্রীর স্বাস্থ্য়ের খবর পেয়ে উদ্বিগ্ন সৌরভ গঙ্গোপাধ্য়ায়। ফোন করে খোঁজ নিচ্ছেন সৌরভ।  

Updated By: Mar 14, 2024, 09:31 PM IST
Mamata Banerjee Health Update: আহত মমতার খবরে উদ্বিগ্ন সৌরভ, শহরের বাইরে থেকে খোঁজ নিলেন ফোন করে
সৌরভ নিলেন মমতার খোঁজ

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: গুরুতর আহত হয়ে মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায় (Mamata Banerjee)। শুক্রবার সন্ধ্যায় নিজের বাড়িতে চোট পেয়ে তাঁর কপালে গভীর ক্ষতের সৃষ্টি হয়েছে। রক্তাক্ত মমতার ছবি পোস্ট করে তৃণমূল কংগ্রেসের (AITMC) তরফে এই বার্তা দেওয়া হয়েছিল। এরপরেই উদ্বিগ্ন হয়ে পড়ে গোটা বাংলা। আহত মমতার খবর পেয়ে কপালে চিন্তার ভাঁজ পড়েছে সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের (Sourav Ganguly)।

প্রাক্তন ভারত অধিনায়কের সঙ্গে বরাবরই মমতার ভীষণ ভালো সম্পর্ক। এই মুহূর্তে সৌরভ রয়েছেন দিল্লি ক্য়াপিটালসের (Delhi Capitals) সঙ্গে। তিনি ঋষভ পন্থদের (Rishabh Pant) দলের ডিরেক্টর অফ ক্রিকেট পদে রয়েছেন। সৌরভ আহত মমতার খবর পেয়েই উদ্বিগ্ন হয়ে ফোনাফুনি করে রাজ্য়ের মুখ্য়মন্ত্রীর খোঁজখবর নিয়েছেন। বলাই বাহুল্য যে, সৌরভ আর বাকি পাঁচজনের মতোই মমতার দ্রুত আরোগ্য় কামনা করেছেন।

আরও পড়ুন: মাথায় গভীর চোট, আহত মমতায় উদ্বিগ্ন বাংলা

মুুখ্য়মন্ত্রী বাড়িতে হাঁটতে গিয়ে পড়ে যান বলেই জানা গিয়েছে। এরপর অভিষেক বন্দ্য়োপাধ্য়ায় তাঁকে গাড়িতে করে সোজা নিয়ে আসেন এসএসকেএমে। উডবার্ন ওয়ার্ডে প্রাথমিক চিকিৎসার পর মমতাকে হুইল-চেয়ারে করে নিয়ে যাওয়া হচ্ছে এসএসকেএস সংলগ্ন বাঙ্গুর ইনস্টিটিউট অফ নিউরোসায়েন্স-এ। সেখানেই মমতার পরবর্তী ধাপের চিকিৎসা হবে বলেই খবর। জানা গিয়েছে সিটি-স্ক্য়ান ও এমআরআই হবে। মুখ্য়মন্ত্রীর কপালে সেলাই পড়েছে। রক্তপাত বন্ধ হয়েছে। মাথায় রয়েছে ব্য়ান্ডেজ। মমতার সঙ্গে রয়েছেন সস্ত্রীক অভিষেক। মন্ত্রী অরূপ বিশ্বাস, ইন্দ্রনীল সেন, শোভনদেব চট্টোপাধ্য়ায়রাও।

আরও পড়ুন: Mamata Banerjee Health Condition: মাথায় ব্যান্ডেজ, হুইলচেয়ার করে উডবার্ন ওয়ার্ড থেকে বের করে আনা হল...

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.