Howrah Accident: হাওড়ায় জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা; মৃত ৩, আহত কমপক্ষে ১২

স্থানীয় সূত্রে খবর, পূর্ব মেদিনীপুরের মেচেদা থেকে পান কিনে গাড়িতে করে কলকাতার দিকে যাচ্ছিলেন একদল ব্যবসায়ী।  হাওড়ার সলপে নিয়ন্ত্রণ হারিয়ে সেই গাড়ি উল্টে যায় জাতীয় সড়কে।

Updated By: Nov 7, 2023, 04:45 PM IST
Howrah Accident: হাওড়ায় জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা; মৃত ৩, আহত কমপক্ষে ১২

দেবব্রত ঘোষ: ফের দুর্ঘটনা জাতীয় সড়কে। কীভাবে? নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল পানবোঝাই গাড়ি। প্রাণ হারালেন ৩ জন। আহত কমপক্ষে ১২ জন। বীরভূমের পর এবার হাওড়া।

আরও পড়ুন:  Siliguri Cattle Raid: ৩ ট্রাকে শতাধিক গরু পাচার! একযোগে অভিযান চালিয়ে উদ্ধার করল পুলিস

স্থানীয় সূত্রে খবর, পূর্ব মেদিনীপুরের মেচেদা থেকে পান কিনে গাড়িতে করে কলকাতার দিকে যাচ্ছিলেন একদল ব্যবসায়ী।  হাওড়ার সলপে নিয়ন্ত্রণ হারিয়ে সেই গাড়ি উল্টে যায় জাতীয় সড়কে। রাস্তায় ছড়িয়ে পড়ে পান, সুপারি। গাড়িতে ছিলেন ১২ জন। সকলেই আহত হন। হাসপাতালে মৃত্যু হয় ৩ জনের। টায়ার ফেটে যাওয়ার কারণেই এই দুর্ঘটনা, জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

সৌম্য়দীপ দাস নামে এক ব্যবসায়ী জানিয়েছেন, সপ্তাহে ৩ দিন মেচেদা থেকে পান, সুপারি কিনে নাগেরবাজার, শ্য়ামবাজার-সহ কলকাতার বিভিন্ন বাজারে সরবরাহ করেন তাঁরা। এদিন তেমনই পান দিয়ে কলকাতায় যাচ্ছিলেন তাঁরা। দুর্ঘটনার প্রথমে উদ্ধার কাজ শুরু করেন স্থানীয় বাসিন্দারা। এরপর পুলিস এসে আহতদের হাসপাতালে পাঠায়।

আরও পড়ুন:  kalipuja 2023: জিভ কাটেননি এই কালী, পদতলে তাঁর ইতালির শাঁখ! পায়ের নিচ থেকে শিব উধাও কেন?...

এর আগে, বীরভূমে জাতীয় সড়কে দুর্ঘটনা ঘটেছিল। নলহাটি থেকে মোড়গ্রামের দিকে যাচ্ছিল উত্তরবঙ্গ পরিবহণ সংস্থার একটি বাস। স্থানীয় মহেশপুরে গ্রামের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ হয় সরকারি বাস ও ডাম্পারের। আহত হন বাসের চল্লিশ জন। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.