Molestation: মদের টাকা দাবি! রাজি না হওয়ায় হুগলিতে তরুণীর শ্লীলতাহানি

প্রতিবাদ করে আক্রান্ত হলেন ওই তরুণীর বন্ধু। একজন অভিযুক্তকে ধরে ফেললেন স্থানীয় বাসিন্দারা। তাকে আটক করেছে পুলিস।

Updated By: Jul 4, 2022, 09:07 PM IST
Molestation: মদের টাকা দাবি! রাজি না হওয়ায় হুগলিতে তরুণীর শ্লীলতাহানি

বিশ্বজিৎ সিংহরায়: মদের টাকা না দেওয়ার জের? কলেজ থেকে ফেরার পথে 'শ্লীলতাহানি'র শিকার তরুণী। প্রতিবাদ করে আক্রান্ত তাঁর বন্ধু। একজন অভিযুক্তকে হাতেনাতে ধরে ফেললেন স্থানীয় বাসিন্দারা। তাকে আটক করেছে পুলিস। ঘটনাস্থল, হুগলির কানাগর এলাকা।

জানা গিয়েছে, হুগলির কানানগর এলাকার একটি বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্রী ওই তরুণী। এদিন বিকেলে কলেজ থেকে বাড়ি ফিরছিলেন তিনি। অভিযোগ, রাস্তায় যখন অটো ধরার জন্য দাঁড়িয়েছিলেন, তখন টোটো করে এসে হাজির দুই মদ্যপ যুবক। মদ কেনার জন্য় ওই তরুণীর কাছে টাকা চায় তাঁরা!

আরও পড়ুন: Memari: বিয়ের ৫ মাসেই দাম্পত্যে ইতি, ঘরে উদ্ধার নবদম্পতির জোড়া দেহ!

তারপর? ওই তরুণীর দাবি, টাকা দিতে রাজি না হওয়ার তাঁর শ্লীলতাহানি করে ওই দুই যুবক। এরপর চিৎকার করতে শুরু করলে, টোটোতে করেই চম্পট দেয়। বাইক চেপে টোটো পিছনে ধাওয়া করেন ওই তরুণীর এক বন্ধু। একসময়ে টোটোটিতে দাঁড়ও করান তিনি। তখন ওই যুবককে লক্ষ্য ইঁট ছোঁড়ে টোটোয় থাকা এক যুবক।

আরও পড়ুন: Fire Crackers: বাজিতে 'সবুজ বিপ্লব'! বজবজে শুরু বিশেষ প্রশিক্ষণ শিবির

এদিকে ততক্ষণে এলাকায় জড়ো হয়ে গিয়েছে স্থানীয় বাসিন্দারা। টোটো থেকে যে ইঁট থেকে ছোঁড়েছিল বলে অভিযোগ, সেই যুবককে ধরে ফেলেন তাঁরা। অন্য একজন অবশ্য পালিয়ে যায়। তাকে আটক করে নিয়ে গিয়েছে চুঁচুঁড়া থানার পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.