Fuchka: ফুচকা খেয়ে প্রৌঢ়ার মৃত্যু! হাসপাতালে ভর্তি অনেকে, তদন্তের দাবি স্থানীয়দের

স্থানীয় বাসিন্দাদের দাবি, যাঁরা ফুচকা খেয়েছিলেন, রাতে তাঁদের অধিকাংশই অসুস্থ হয়ে পড়েন। কারও পেটে যন্ত্রণা শুরু হয়, তো কারও আবার বমি। এমনকী, অনেকের নাকি কাঁপুনি হয়েছে!

Updated By: Nov 26, 2023, 08:04 PM IST
Fuchka: ফুচকা খেয়ে প্রৌঢ়ার মৃত্যু! হাসপাতালে ভর্তি অনেকে, তদন্তের দাবি স্থানীয়দের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পেটে অসহ্য যন্ত্রণা, সঙ্গে বমি। হাসপাতালে ভর্তি করেও শেষরক্ষা হল না। ফুচকা খেয়ে প্রৌঢ়ার মৃত্যু! অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি অনেকে, দাবি গ্রামবাসীদের। ঘটনাস্থল, নদিয়ার নাকাশিপাড়া।

আরও পড়ুন:  Hooghly: 'বিজেপির সভায় গেলে এলাকা ছাড়া করা হবে'! পোস্টার চুঁচুড়ায়..

স্থানীয় সূত্রে খবর, নাকাশিপাড়ায়  মড়কখোলা ও মাঠপড়া এলাকায় রোজই ফুচকা নিয়ে বসেন এক ব্যক্তি। শুক্রবার সন্ধ্যায় তাঁর কাছ থেকেই ফুচকা খেয়েছিলেন  ঊষা ওঝা নামে ওই প্রৌঢ়া। সঙ্গে এলাকার আরও অনেকেই। আর তাতেই ঘটল বিপত্তি।

কেন? স্থানীয় বাসিন্দাদের দাবি, যাঁরা ফুচকা খেয়েছিলেন, রাতে তাঁদের অধিকাংশই অসুস্থ হয়ে পড়েন। কারও পেটে যন্ত্রণা শুরু হয়, তো কারও আবার বমি। এমনকী, অনেকের নাকি কাঁপুনি হয়েছে! এরপর শনিবার সকালে অসুস্থদের নিয়ে যাওয়া হয় বেথুয়াডহরি গ্রামীণ হাসপাতালে। 

হাসপাতাল সূত্রে খবর, শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তিনজনকে স্থানান্তরিত করা হয় কৃষ্ণনগর জেলা হাসপাতালে। উষার পরিবারের লোকেরা জানিয়েছেন, কৃষ্ণনগর জেলা হাসপাতাল থেকে ওই প্রৌঢ়াকে কল্যাণীর জহওরলাল নেহরু হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে মৃত্যু হয় তাঁর। ঘটনার তদন্তের দাবি জানিয়েছেন গ্রামবাসীরা। ফুচেকা বিক্রেতা পলাতক।

আরও পড়ুন:  Polba Fraud| Hooghly: নীলবাতির গাড়ি চড়ে চলছিল হুমকি-তোলাবাজি, রাতের টহলের সময়ে ধরে ফেলল পুলিস

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.