Katwa: বিয়েতে প্রত্যাখ্যান! প্রেমিককে চুম্বন করে গুলি প্রেমিকার

নাটকীয় কায়দায় ওয়ান শাটার বন্দুক প্রেমিকের বুকে ঠেকিয়ে গুলি করার চেষ্টা করে প্রেমিকা

Updated By: Dec 16, 2021, 12:40 PM IST
Katwa: বিয়েতে প্রত্যাখ্যান! প্রেমিককে চুম্বন করে গুলি প্রেমিকার
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: এ যেন সিনেমার গল্পকেও হার মানায়। প্রায় হলিউডের সিনেমার মত ঘটনা ঘটল খোদ পশ্চিমবঙ্গের কাটোয়ায়। বিয়ে করতে অস্বিকার করায় প্রেমিককে লক্ষ করে গুলি চালাল প্রেমিকা।

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় প্রেমিককে গুলি করে মারার চেষ্টা করল প্রেমিকা। অল্পের জন্য প্রাণ বাঁচল প্রেমিক লাল চাঁদ শেখের। বুধবার সন্ধেবেলা প্রেমিকা মনীষা খাতুন ফোন করে প্রেমিক লাল চাঁদ শেখকে ডাকে দেখা করার জন্য। কাটোয়া শহরের সার্কাস ময়দান অঞ্চলে দেখা করার কথা ছিল তাদের। সেখানে দেখা হওয়ার পরে রীতিমত নাটকীয় কায়দায় প্রথমে লাল চাঁদ কে চুম্বন করে মনীষা এবং এরপরেই ওয়ান শাটার বন্দুক প্রেমিকের বুকে ঠেকিয়ে গুলি করার চেষ্টা করে সে। বুঝতে পেরে মনীষাকে ধাক্কা মেরে পালানোর চেষ্টা করলে পিছন থেকে গুলি চালায় প্রেমিকা। গুলি লক্ষভ্রষ্ট হয়ে প্রেমিকের জ্যাকেট ফুটো করে পেট ঘেঁষে বেরিয়ে যায়। অল্পের জন্য রক্ষা পায় লাল চাঁদ। 

আরও পড়ুন: Video: পরকীয়ার জের! ভরসন্ধেয় রাস্তায় দুই মহিলার 'চুলোচুলি'

জানা গেছে কাটোয়ার কেশিয়া মাঠপাড়ার যুবক লাল চাঁদ শেখের সঙ্গে বাগানে পাড়ার মনীষা খাতুনের প্রায় তিন বছরের সম্পর্ক ছিল। যদিও বিয়ে করতে রাজি হয়নি প্রেমিক লালচাঁদ। এরপরেই কাটোয়া ছেড়ে চলে যায় প্রেমিকা মনীষা। মঙ্গলবার ঝারখন্ড থেকে কাটোয়ার বাড়িতে ফিরে আসার পরেই লাল চাঁদ কে ফোন করে সে। লালচাঁদ অভিযোগ করেছেন বুধবার রাত সাড়ে আটটার সময় মনীষা তাকে সার্কাস ময়দানের কাছে একটি গলিতে দেখা করতে বলে এবং সেখাই তাকে লক্ষ করে গুলি চালায়। 

মনীষার বাড়ির লোক জানিয়েছে কর্মসূত্রে ঝাড়খণ্ড চলে যাওয়ার পরে বাড়ির লোকের সঙ্গে যোগাযোগ ছিল না তার। কিছু বছর বাদে ফিরে এসে এই ঘটনা ঘটায় সে। প্রেমিকা মনীষা খাতুন কে ফোনের টাওয়ার লোকেশন দেখে গ্রেফতার করেছে পুলিস। কাটোয়া থানায় নিয়ে এসে তাকে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে। ওয়ান শাটারটি কোথা থেকে পেয়েছেন ওই মহিলা সেই বিষয়ে তদন্ত শুরু হয়েছে পুলিস। যদিও তাদের প্রাথমিক ধারণা প্রেমে প্রত্যাখ্যাত হয়েই লাল চাঁদ কে মারার পরিকল্পনা করেছিল মনীষা। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.