Video: পরকীয়ার জের! ভরসন্ধেয় রাস্তায় দুই মহিলার 'চুলোচুলি'

শোরগোল দুর্গাপুরে।

Updated By: Dec 16, 2021, 12:18 AM IST
Video: পরকীয়ার জের! ভরসন্ধেয় রাস্তায় দুই মহিলার 'চুলোচুলি'

নিজস্ব প্রতিবেদন: একজন বিয়ে করে ফেলেছেন, আর একজন বিয়ে করতে চান। কাকে? এক দোকানদারকে। ভরসন্ধেয় বেলায় শহরের প্রাণকেন্দ্রে স্ত্রী ও প্রেমিকার 'চুলোচুলি'! ঘটনাকে কেন্দ্র করে তুমুল চাঞ্চল্য ছড়াল দুর্গাপুর। 

ঘটনাটি ঠিক কী? দুর্গাপুর শহরে প্রাণকেন্দ্র সিটি সেন্টার। কাছেই আসানসোল-দুর্গাপুর উন্নয়ন পর্ষদ অফিস। সেই ভবনে লাগোয়া মার্কেটে দোকান চালান শশীকান্ত প্রসাদ। তিনি বিবাহিত। তাহলে? অন্য দোকানদারদের দাবি, এদিন ভরসন্ধেয় শশীকান্তের দোকানের সামনে হাজির হন এক মহিলা এবং সটান ভিতরে ঢুকে দোকান মালিকের কাছে দাবি জানান, 'আমায় বিয়ে করতে হবে'! শশীকান্তের বিরুদ্ধে অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই মহিলার সঙ্গে সহবাস করেছেন! এমনকী, 'প্রেমিকে'র কথায় স্বামীকেও ডিভোর্স দিয়েছেন তিনি! রীতিমতো চিৎকার-চেঁচামিচি করতে শুরু করেন মহিলা। এমন কাণ্ড দেখে ভিড় জমান আশেপাশের দোকানদার।

 

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে চলে আসেন শশীকান্তের স্ত্রীও। এরপরই প্রকাশ্য রাস্তায় দুই মহিলার মধ্যে 'চুলোচুলি' বেঁধে যায়! শেষপর্যন্ত দু'জনকেই আটক করে থানায় নিয়ে যায়। যদিও বিয়ের প্রতিশ্রুতি সহবাসের অভিযোগ অস্বীকার করেছেন শশীকান্ত। ওই দোকানদারের দাবি, তাঁর কাছ বিভিন্ন কয়েক লক্ষ টাকা ধার নিয়েছেন অভিযোগকারী মহিলা। এখন সেই টাকা শোধ না পেরেই মিথ্যা অভিযোগ করছেন।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.