Burdwan Molestation: স্কুলছাত্রীর 'শ্লীলতাহানি', 'প্রতিবাদের মাশুল' দিলেন দাদা

এখনও পর্যন্ত গ্রেফতার ২।

Updated By: Apr 5, 2022, 09:42 PM IST
Burdwan Molestation: স্কুলছাত্রীর 'শ্লীলতাহানি', 'প্রতিবাদের মাশুল' দিলেন দাদা

নিজস্ব প্রতিবেদন: বাড়ি ফেরার পথ স্কুল ছাত্রীর 'শ্লীলতাহানি'। প্রতিবাদ করতে দিয়ে আক্রান্ত দাদা ও মা-ও! ২ অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। আতঙ্কে পরিবারের লোকেরা। মালদহের হরিশ্চন্দ্রপুরের পর এবার বর্ধমানের শক্তিগড়।

জানা গিয়েছে, আক্রান্ত ছাত্রীটি বাড়ি শক্তিগড়ের গাংপুর উত্তরপারা এলাকায়। অষ্টম শ্রেণিতে পড়ে সে। পরিবারের লোকেদের দাবি, প্রতিদিন সন্ধ্যা নামলেই এলাকায় মদের আসর বসায় স্থানীয় দুষ্কৃতীরা। কখনও কটুক্তি তো, কখনও আবার হাত ধরে টানার চেষ্টা,  গত কয়েকদিন ধরেই যাতায়াতের পথে ওই ছাত্রীটি উত্যক্ত করছিল তারা। প্রতিবাদ করেও কোনও লাভ হয়নি।

আরও পড়ুন: দুর্নীতির অভিযোগে অপসারিত তৃণমূল পঞ্চায়েত প্রধান, পাল্টা 'মোটা টাকা' চাওয়ার দাবি

সোমবার দাদার সঙ্গে বাজার থেকে বাড়ি ফিরছিল ওই ছাত্রীটি। ততক্ষণে মদের আসর বসে গিয়েছে! কয়েকজন দুষ্কৃতী মিলে ছাত্রীটি টেনে মাঠের পাশে নিয়ে যাওয়ার চেষ্টা করে বলে অভিযোগ। এমনকী, মাথা ফেটে গেলেও ছাড়া পায়নি সে! শেষপর্যন্ত চিৎকার শুনে যখন মা ও দাদা প্রতিবাদ করেন, তখন তাঁদের 'বেধড়ক মারধর' করা হয়। এরপর কোনওরকমে পালিয়ে যায় ওই ছাত্রী ও তার পরিবারের লোকেরা। অভিযোগ দায়ের করা হয় থানায়। এখনও পর্যন্ত ২ জনকে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন: Burdwan: মুখে মাস্ক নেই কেন? 'হেনস্থা'র শিকার পরিযায়ী শ্রমিকরা

এর আগে, মালদহে 'গণধর্ষণে'র শিকার হয় এক নাবালিকা। মেলা থেকে তাকে দুষ্কৃতীরা তুলে নিয়ে যায় বলে অভিযোগ। পুলিসের তৎপরতা ধরা পড়েছে ২ জন। বাকি ৩ জন পলাতক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.