নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগ, পলাতক অভিযুক্ত গৃহ শিক্ষক

গৃহ শিক্ষক বিধায়ক চন্দ্র দাস গত মিউনিসিপ্যাল কর্পোরেশন নির্বাচনে ৩২ নম্বর ওয়ার্ড থেকে সিপিআই(এম) প্রার্থী ছিলেন বলেও জানা গেছে

Updated By: May 12, 2022, 07:21 AM IST
নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগ, পলাতক অভিযুক্ত গৃহ শিক্ষক
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: নবম শ্রেণীর ছাত্রীকে দিনের পর দিন যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে শিক্ষকের বিরুদ্ধে। অভিযুক্ত গৃহ শিক্ষক বিধায়ক চন্দ্র দাস ৩১ নম্বর ওয়ার্ডের অশোক নগরের বাসিন্দা। তার বিরুদ্ধে ১৩ বছরের নবম শ্রেণীর ছাত্রীর সঙ্গে দিনের পর দিন যৌন নির্যাতনের অভিযোগ তুলছে পরিবার। 

২৫ নম্বর ওয়ার্ডের মিলনপল্লীর বাসিন্দা ওই ছাত্রীর পরিবার। ছাত্রীর মায়ের বক্তব্য, ষষ্ঠ শ্রেণী থেকে তাঁর মেয়ে বিধায়ক চন্দ্র দাসের কাছে অঙ্কের প্রশিক্ষণ নেয়। সেই শিক্ষকই যে এমন ঘটনা ঘটাবে তা তারা কখনও বুঝতেই পারেননি বলে জানিয়েছেন তিনি। চলতি বছরের ফেব্রুয়ারী মাস থেকে এই ধরনের ঘটনা ঘটছে বলে তাদের বক্তব্য। 

তারা জানিয়েছেন যে ইদানীং মেয়ে পড়তে যেতে চাইত না। নানা রকম বাহানা করত। তবুও তাকে জোর করেই পড়তে পাঠাতেন বাড়ির লোক। কিন্তু গত সপ্তাহে মেয়ে কোনওভাবেই যেতে চায়নি। তাকে একটু বকাঝকা করতেই সে কেঁদে ফেলে এবং সম্পুর্ন ঘটনা তাকে জানায় বলে জানিয়েছেন ওই নাবালিকার মা। 

কিভাবে দিনের পর দিন তার উপর যৌন নির্যাতন করেছেন গৃহ শিক্ষক এবং হুমকি দিয়েছেন যাতে কেউ কিছু জানতে না পারে। গৃহ শিক্ষক বিধায়ক চন্দ্র দাস প্রথমে অস্বীকার করেলেও পরে সব ঘটনা স্বীকার করে নেন এবং টাকা দিয়ে ক্ষতিপূরণও দিতে চান বলে জানিয়েছে পরিবার।

আরও পড়ুন: Dilip Ghosh: 'তৃণমূল নেতাদের পিছনে পেট্রল ঢেলে দিন, দেখবেন, কেমন দৌড়য়'

এরপরেই বুধবার নিউ জলপাইগুড়ি থানায় ওই শিক্ষকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের হয়। এরপরই বাড়ি ছেড়ে পরিবার সমেত পালিয়ে যায় অভিযুক্ত শিক্ষক এমনটাই জানা গেছে।

গৃহ শিক্ষক বিধায়ক চন্দ্র দাস গত মিউনিসিপ্যাল কর্পোরেশন নির্বাচনে ৩২ নম্বর ওয়ার্ড থেকে সিপিআই(এম) প্রার্থী ছিলেন বলেও জানা গেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.