Panchayat Election 2023: পঞ্চায়েত ভোটের আগে শ্যুটআউট, পুরুলিয়ায় খুন তৃণমূল নেতা

'তৃণমূল কংগ্রস যখন শান্তিপূর্ণ নির্বাচন করতে চাইছে, তখন সন্ত্রাস করে অশান্তি তৈরি করে নেতিবাচক বাতাবরণ তৈরি করতে চাইছে বিরোধীরা'।

Updated By: Jun 22, 2023, 10:11 PM IST
Panchayat Election 2023: পঞ্চায়েত ভোটের আগে শ্যুটআউট, পুরুলিয়ায় খুন তৃণমূল নেতা

মনোরঞ্জন মিশ্র: পঞ্চায়েত ভোটের আগে ফের রক্ত ঝরল বাংলায়! কীভাবে? ভরসন্ধেয়বেলা দুষ্কৃতীদের গুলিতে খুন তৃণমূল নেতা। গুলিবিদ্ধ হলেন রাজ্য পুলিসের এক কনস্টেবলও। তুমুল চাঞ্চল্য পুরুলিয়ার আদ্রা শহরে।

জানা গিয়েছে, মৃতের নাম ধনঞ্জয় চৌবে। আদ্রা শহর তৃণমূল সভাপতি ছিলেন তিনি। এদিন সন্ধেবেলায় শহরের পাণ্ডে বাজারে কাছে দলের কার্যালয়েই বসেছিলেন ধনঞ্জয়। সঙ্গে ছিলেন তাঁর দেহরক্ষী রাজ্য পুলিসের কনস্টেবল শেখর দাসও। তারপর? প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আচমকাই কয়েক দুষ্কৃতী এসে তৃণমূল নেতাকে লক্ষ্য পরপর ৬ রাউন্ড গুলি চালায়। তাঁকে বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ হন দেহরক্ষীও।

রক্তাক্ত অবস্থায় দু'জনকেই নিয়ে যাওয়া হয় রঘুনাথপুর সুপার স্পেশালিটি হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। হাসপাতালে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় তৃণমূল ধনঞ্জয় চৌবের। তাঁর দেহরক্ষীর অবস্থাও আশঙ্কাজনক। হাসপাতাল সূত্রে খবর, ধনঞ্জয়ের শরীরের ৩ গুলি লেগেছিল।

কেন এই খুন? নেপথ্যে কারা? বিজেপির দিকে আঙুল তুলেছেন তৃণমূল সাংসদ শান্তনু সেন। তাঁর দাবি, 'তৃণমূল কংগ্রস যখন শান্তিপূর্ণ নির্বাচন করতে চাইছে, তখন সন্ত্রাস করে অশান্তি তৈরি করে নেতিবাচক বাতাবরণ তৈরি করতে চাইছে বিরোধীরা। তৃণমূল নেতাদের খুন করছে! বিরোধী দল বিশেষ করে বিজেপি তাণ্ডব চালাচ্ছে'।

আরও পড়ুন:  Panchayat Election 2023: পঞ্চায়েত ভোটে 'অশরীরীর মনোনয়ন দাখিল'! বিস্মিত হাইকোর্টের বিচারপতি

বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্যের পাল্টা দাবি, 'আমরা নির্বাচনের আগে থেকেই বলে আসছি, তৃণমূল কংগ্রসকে তৃণমূল কংগ্রেসের হাত থেকে বাঁচানোর জন্য কেন্দ্রীয় বাহিনীর প্রয়োজন আছে। এখন এই খুন কারা করেছে, কীভাবে করেছে। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব নাকি কোনও মাফিয়া চক্র, তা তো আমাদের জানা নেই। আমরা চাই, অবিলম্বে দোষীদের গ্রেফতার করা হোক'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.