টাকা দিয়েও সময় মতো মেলেনি মোবাইল, আত্মঘাতী যুবক

বুধবার নিত্যানন্দ গ্রামেরই এক দোকানে গিয়ে মোবাইল পছন্দ করে আসেন। আর দোকানদার ৭০০০ টাকা অগ্রিম দিয়েও আসেন।

Updated By: Oct 5, 2018, 04:26 PM IST
টাকা দিয়েও সময় মতো মেলেনি মোবাইল, আত্মঘাতী যুবক

নিজস্ব প্রতিবেদন: মোবাইল  কেনার জন্য দোকানে টাকা দিয়েছিলেন। কিন্তু নির্দিষ্ট দিনে দোকানে গিয়েও মোবাইল পাননি হাতে। আর তাতেই গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে  হুগলির তারকেশ্বরের মোহনবাটি গ্রামে।

পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর পঁয়ত্রিশের নিত্যানন্দ দাস পেশায় রাজমিস্ত্রি। তাঁর মা জানিয়েছেন, নামী ব্র্যান্ডের অ্যানড্রয়েড মোবাইল কেনার শখ ছিল নিত্যানন্দের। সংসার ও বাকি সব খরচ বাঁচিয়ে মোবাইল ফোন কেনার জন্য টাকা জমাচ্ছিলেন তিনি। ৭ হাজার  টাকা জমিয়েছিলেন নিত্যানন্দ।

আরও পড়ুন: ফিল্মি কায়দায় আদালত থেকে পালিয়েও পার পেল না কর্ন, ফের গ্রেফতার

বুধবার নিত্যানন্দ গ্রামেরই এক দোকানে গিয়ে মোবাইল পছন্দ করে আসেন। আর দোকানদার ৭০০০ টাকা অগ্রিম দিয়েও আসেন। নিত্যানন্দের  মায়ের দাবি, বৃহস্পতিবার মোবাইল হাতে পাওয়ার কথা ছিল নিত্যানন্দের। কিন্তু দোকানদার জানান, শুক্রবার মোবাইল পাওয়া যাবে। এরপর সন্ধ্যায় বাড়ি ফিরে যান নিত্যানন্দ। মাকে সব কথা জানান। এরপর বাড়ি থেকে বেরিয়ে যান তিনি।  রাতে বাড়ি ফেরেননি তিনি। পরিবারের সদস্যরা তাঁকে খুঁজতে বেরোলেও তাঁর খোঁজ পাওয়া যাননি।

আরও পড়ুন: জুতোর মধ্যেই ছিল আসল জিনিস, জেলারের হাতে ধরা পড়লেন জেলারই ওয়ার্ডেন

শুক্রবার সকালে গ্রামেই বাঁশবাগানের মধ্যে থেকে নিত্যানন্দের ঝুলন্ত দেহ উদ্ধার হয়।  দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। সময় মতো মোবাইল না পেয়েই কি আত্মহত্যা, নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিস। নাকি এর পিছনে অন্য কারোর হাত রয়েছে, তাও খতিয়ে দেখা হচ্ছে।

.